আজকাল ওয়েবডেস্ক:‌ দক্ষিণী ছবির নামকরা অভিনেতা নাগার্জুনের ফার্ম হাউস থেকে উদ্ধার হয়েছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির পচাগলা দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে হায়দরাবাদের শাদনগর ব্লকের পাপিরেদ্দিগুদা গ্রামে নাগার্জুনের ফার্ম হাউস থেকে পচাগলা দেহটি উদ্ধার হয়। জানা গিয়েছে ওই ফার্ম হাউসের জমিতে কী ফসলের চাষ করলে ভালো হবে, তা পরীক্ষা করে দেখার জন্য কয়েকজনকে পাঠিয়েছিলেন অভিনেতা। তাঁরাই ওই দেহ উদ্ধার করেন।
ফার্ম হাউসের জমিতে দেহটি পাওয়া যায়। বিকট গন্ধ বের হচ্ছিল দেহ থেকে। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
কেশামপেট থানায় এই ব্যাপারে একটি অভিযোগ দায়ের করেছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই ওই ব্যক্তির ব্যাপারে খোঁজখবর শুরু করবে পুলিশ। তবে পুলিশের সন্দেহ, অজ্ঞাতপরিচয় ব্যক্তি সম্ভবত আত্মহত্যা করেছেন। 
জানা গিয়েছে, কয়েকদিন আগেই ওই ফার্ম হাউসে গিয়েছিলেন নাগার্জুন ও তাঁর পরিবার। তাঁরা সেখানে কিছু চারাগাছও লাগান। অভিনেতার পরিকল্পনা ছিল ফার্ম হাউসের জমিতে কিছু সবজি ও ফলের চাষ করবেন। তার জন্যই বিশেষজ্ঞদের মাটি পরীক্ষা করতে পাঠানো হয়েছিল। 
বছর খানেক আগে ৪০ একর জায়গার উপর এই ফার্ম হাউস কিনেছিলেন নাগার্জুন। এই দেহ পাওয়ার পর অবশ্য অভিনেতা বা তাঁর পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।  

জনপ্রিয়

Back To Top