আজকাল ওয়েবডেস্ক:‌ যোগী আদিত্যনাথের রাজ্যে ফের ‘‌জয় শ্রী রাম’‌ বলতে জোর করা হল। কথা না শোনায় করা হল মারধর। 
উত্তরপ্রদেশের উন্নাওয়ে কিছু মাদ্রাসা শিক্ষার্থীদের জোর করে ‘‌জয় শ্রী রাম’‌ বলতে বলা হয়। বৃহস্পতিবারের ঘটনা। শিক্ষার্থীরা তা না বলায় মারধরের অভিযোগ উঠেছে। এমনকি শিক্ষার্থীদের মোটর সাইকেলেও ভাঙচুর চালানো হয়েছে। উন্নাওয়ের জামা মসজিদের ইমাম জানিয়েছেন, এই ঘটনা ঘটিয়েছে বজরং দল। পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। সোশ্যাল মিডিয়ার দৌলতে তিন অভিযুক্তকে ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে। তিন অভিযুক্তের ফেসবুক আইডিতে কিন্তু লেখা রয়েছে, তারা বজরং দলের সদস্য। 
মাদ্রাসার মৌলবী জানিয়েছেন, বৃহস্পতিবার ১২–১৩ বছরের কয়েকজন শিক্ষার্থী নমাজ পড়ার পর মাঠে ক্রিকেট খেলতে গিয়েছিল। তখন প্রায় দুপুর দুটো। আচমকাই চারজন এসে ওই শিক্ষার্থীদের ‘‌জয় শ্রী রাম’‌ বলার জন্য জোর করে। শিক্ষার্থীরা তা না বলায় মারধরের অভিযোগ উঠেছে। 
পুলিশ অবশ্য মাদ্রাসার এই অভিযোগ মানছে না। তাঁরা জানিয়েছে, বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসার শিক্ষার্থীরা খেলতে গিয়েছিল। মাঠে আরও অনেকে খেলছিল। এরপর একটি গন্ডগোল শুরু হয়। মাদ্রাসার শিক্ষার্থীরা মারধরের ঘটনায় জড়িয়ে পড়ে। আহতদের মেডিকেল পরীক্ষার পর বিষয়টি আরও পরিষ্কার হবে। জামা মসজিদের ইমাম অবশ্য দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। 

জনপ্রিয়

Back To Top