আজকাল ওয়েবডেস্ক:‌ রামলীলা ময়দানে আজ তৃতীয় আপ সরকারের শপথগ্রহণ। তার আগে অনুষ্ঠানস্থলে অরবিন্দ কেজরিওয়ালকে অনিল কাপুর অভিনীত ২০০১ সালের ‘‌নায়ক’‌ ছবির সঙ্গে তুলনা করে পোস্টার দেওয়া হয়েছে ‘‌নায়ক ২ ইজ ব্যাক এগেইন’ নামে। পোস্টারের একদিকে কেজরিওয়ালের ছবি দিয়ে ‘‌নায়ক ২’‌ এবং আরেকদিকে অনিল কাপুরের ছবির নিচে ‘‌নায়ক’‌ লেখা হয়েছে। ১৯৯৯ সালের তামিল ছবি ‘‌মুধালবন’‌–এর হিন্দি রিমেক ‘‌নায়ক’‌ ছবিতে যেভাবে ছবির নায়ক মুখ্যমন্ত্রী হয়ে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করেছিলেন সেভাবেই দুর্নীতির বিরুদ্ধে কেজরিওয়াল লড়াই করে জিতেছেন, সেই চিন্তাধারাই তুলে ধরা হয়েছে পোস্টারের মাধ্যমে।
এদিকে, অনুষ্ঠানস্থল ঘিরে কড়া নিরাপত্তা।

সারা দিল্লিবাসীকে আমন্ত্রণ জানানো হয়েছে অনুষ্ঠানে। মুখ্যমন্ত্রী পদে অরবিন্দ কেজরিওয়ালকে শপথবাক্য পাঠ করাবেন দিল্লির উপ রাজ্যপাল অনিল বৈজল। তাঁর সঙ্গেই শপথ নেবে আপের নতুন মন্ত্রিসভা। মণীশ শিসোদিয়া আজ সকালে সাক্ষাৎকারে বলেন, আগের মতোই একই মন্ত্রিসভা থাকলেও কোনও সমস্যা নেই কারণ দিল্লিবাসী আগের মন্ত্রিসভার কাজে খুশি।    
প্রধান অতিথি পদে ছাত্রছাত্রী, অটোচালক, শিক্ষক, চিকিৎসক, শ্রমিকদের আমন্ত্রণ করেছে আপ। দিল্লির শিক্ষা বোর্ডের তরফে স ব সরকারি স্কুলের প্রধানশিক্ষক, প্রধানশিক্ষিকাকে আমন্ত্রণ জানানো হয়েছে শপথগ্রহণ অনুষ্ঠানে। যা নিয়ে শনিবার বিরোধী দল বিজেপি কটাক্ষ করে বলে আপের তরফে শিক্ষকদের বাধ্য করা হচ্ছে অনুষ্ঠানে যেতে। জবাবে আপের তরফে সাফ জানিয়ে দেওয়া হয় কাউকে বাধ্য করা হয়নি, সবাই নিমন্ত্রিত।
ছবি:‌ এএনআই  

জনপ্রিয়

Back To Top