আজকাল ওয়েবডেস্ক: ফের সাংবাদিক খুন। তাও আবার যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে। প্রকাশ্য দিবালোকে সাংবাদিক খুনের ঘটনা এখন খবরের শিরোনাম।‌ গুলি করে খুন করা হয় সাহরানপুরের বাসিন্দা এক সাংবাদিক এবং তাঁর ভাইকে। নিজের বাড়িতেই এইভাবে খুন হতে হল সাংবাদিককে?‌ প্রশ্ন উঠছে। অভিযোগ, দীর্ঘদিন ধরেই তাঁকে এবং তাঁর ভাইকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। পুলিশ কোনও ভূমিকা নেয়নি বলে ওই সাংবাদিকের পরিবার সূত্রে অভিযোগ। 
স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই প্রতিবেশীর সঙ্গে ওই সাংবাদিকের ঝামেলা চলছিল। বাড়ির পার্শ্ববর্তী স্থানে গোবর রাখা নিয়ে বচসা বাঁধে। সাংবাদিকের পরিবারের অভিযোগ, খুনের নেপথ্যে রয়েছেন ওই প্রতিবেশীই। এই প্রতিবেশী এক মদ ব্যবসায়ী। সে নিজেই এই খুন করেছে। প্রখ্যাত হিন্দি সংবাদপত্র দৈনিক জাগরণে তিনি কর্মরত ছিলেন। আর তিনি পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন।
পুলিশ সূত্রে খবর, যে সাংবাদিককে খুন করা হয়েছে তাঁর নাম আশিস জানওয়ানি। বাড়িতে ঢুকে খুন করতে গেলে বাধা দেয় তাঁর ভাই আশুতোষ জানওয়ানি। মহিপাল নামের তাঁদের ওই প্রতিবেশী বাড়িতে ঢুকে গুলি করে খুন করে আশিস এবং তাঁর ভাইকে। দিনের পর দিন মহিপাল আশিসের বাড়ির পাশেই গোবর ফেলছিলেন বলে অভিযোগ। ঘটনাস্থলে এই মুহূর্তে বিপুল পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে। 
এই ঘটনার পর অভিযুক্ত পলাতক। ডিআইজি উপেন্দ্র আগরওয়াল জানান, মহিপালকে ধরতে এই মুহূর্তে চিরুনী তল্লাশি চালাচ্ছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। 

জনপ্রিয়

Back To Top