আজকাল ওয়েবডেস্ক:‌ গুজরাটের বিজেপি মন্ত্রীর পর এবার রাখি সাওয়ান্ত। ইনস্টাগ্রাম পোস্টে অরুণ জেটলির উদ্দেশ্যে রাখি লিখলেন, ‘‌আরআইপি, প্রাক্তন অর্থমন্ত্রী’। পোস্টটি সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে। শুরু হয় ট্রোলিং। অনেকেই মন্তব্য করেছেন, ‘‌গুজব রটানো বন্ধ করুন।’‌ পরিস্থিতি সামাল দিতে সঙ্গে সঙ্গেই পোস্টটি উড়িয়ে দেন তিনি। 
স্বাধীনতা দিবসে একই কান্ড ঘটিয়েছিলেন গুজরাটের এক মন্ত্রী। গুজরাটের কচ্ছ প্রদেশের এক গ্রামে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন গ্রামের কৃষকরা। ওই অনুষ্ঠানে গুজরাটের পর্যটন মন্ত্রী বলেন, ‘‌আমাদের অর্থমন্ত্রী আজ মৃত। আমাদের সকলের উচিত তার প্রতি শ্রদ্ধা জানানো। তাকে যথাযথ সম্মান দেওয়া।’‌ শুধু তাই নয়, ওই অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেককে দু’‌মিনিট নীরবতা পালনও করতে বলেন তিনি। 
এখনও সংকটজনক অবস্থায় অরুণ জেটলি। ৯ অগাস্ট থেকে এইমসে ভর্তি রয়েছেন তিনি। তাঁর চিকিৎসার জন্য গঠিত মেডিক্যাল টিম এখনও চেষ্টা চালিয়ে যাচ্ছে। সূত্রের খবর, তাঁর স্বাস্থ্যের সেরকম কোনও পরিবর্তন হয়নি। তাঁকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। ‌রবিবার তাঁকে দেখতে যান আরএসএস প্রধান মোহন ভগবত, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, রামবিলাস পাসোয়ান। 

জনপ্রিয়

Back To Top