‌‌‌সংবাদ সংস্থা
মুম্বই, ১২ আগস্ট

পরিবারের বিশ্বাস সুশান্ত সিং রাজপুতকে হত্যাই করা হয়েছে। সিবিআই–‌কে এই দাবি জানিয়ে আজ পরিবার ৯ পাতার বিবৃতি দিয়েছে। একই অভিযোগ করেছেন সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং। ওই বিবৃতিতে রিয়া এবং তাঁর পরিবারকে ‘‌জোচ্চোর’‌ বলেছে সুশান্তের পরিবার। তদন্ত চলাকালীন রিয়া যেসব বয়ান দিচ্ছেন, তাঁদের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করছেন, তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে রাজপুত পরিবার।
রিয়া, তাঁর পরিবার, কিছু বন্ধুবান্ধব সংগঠিত লুঠ চালিয়েছে বলে তাদের অভিযোগ। দীর্ঘ বিবৃতিতে লেখা হয়েছে, বিহারের পূর্ণিয়ার পৈতৃক ভিটে ছেড়ে পাটনায় এসে কত কষ্ট করে জীবনযাপন করেছেন সুশান্তের বাবা–‌মা। চার মেয়ের পর একমাত্র ছেলে সুশান্ত পরিবারের কত আদরের ছিলেন, কত কৃতী ছিলেন। কৈশোরে মাতৃহীন সুশান্ত, বড়দি, জামাইবাবু ও পি সিংয়ের কাছে উচ্চশিক্ষার পর বলিউডে কত সঙ্ঘর্ষের শেষে তারকা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিলেন সুশান্ত, তা–‌ও লেখা হয়েছে। 
সুশান্তের মতো উচ্ছল, বুদ্ধিদীপ্ত ছেলেকে ‘‌অবসাদগ্রস্ত’‌ হিসেবে দাগিয়ে দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে তাঁর পরিবার। ক্ষোভ প্রকাশ করেছে মুম্বই পুলিশের তদন্তের গতিপথ নিয়ে। 
রিয়ার হয়ে মামলা লড়ছেন নামী এবং আইনজীবী মহলে অন্যতম দামি সতীশ মানশিন্ডে। তাঁর পারিশ্রমিক দেওয়ার টাকা রিয়া কোথায় পাচ্ছেন?‌ প্রশ্ন তোলা হয়েছে বিবৃতিতে। 
সুশান্তের টাকা নয়ছয়ের অভিযোগে ইতিমধ্যে দু’‌বার ইডি–‌র দপ্তরে হাজিরা দিয়েছেন রিয়া। জেরা করে আয়ের সঙ্গে ব্যায়ের সঙ্গতি পাননি ইডি কর্তারা। দেখা গেছে গত দু’‌ বছরে রিয়ার সম্পত্তি বেড়েছে দশগুণ। আজ জানা গিয়েছে, ফোন থেকে গুরুত্বপূর্ণ কিছু হোয়াটস্‌অ্যাপ চ্যাট উধাও!‌ 
এদিকে, সুশান্তের বাবা দ্বিতীয় বিয়ের ভুয়ো খবর রটানোয়, শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে আইনি চিঠি পাঠিয়েছেন সুশান্তের জেঠতুতো দাদা, বিহারের বিজেপি বিধায়ক নীরজ সিং বাবলু। সম্প্রতি রাউতের অভিযোগ ছিল, বাবার দ্বিতীয় বিয়েকে কেন্দ্র করে তাঁর সঙ্গে সম্পর্ক খারাপ হয় সুশান্তের। সেটাই অভিনেতার অবসাদের কারণ। রাউতকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছিলেন সুশান্তের বাবা কৃষ্ণকিশোর সিং। 

জনপ্রিয়

Back To Top