আজকাল ওয়েবডেস্ক:‌ মেয়েকে যৌনকর্মী হতে বাধ্য করলেন মা। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে মায়ের আশ্রয় চেয়েছিল। মা আশ্রয় দিলেন। কিন্তু শর্ত রাখলেন, রোজগার করে আনতে হবে। আর মায়ের মতে যৌনকর্মী হওয়াই একমাত্র পথ। তাতে অনেক টাকা আসে। আতঙ্কে মেয়ে গিয়েছিল ভাইয়ের কাছে। সাহায্য চাইতে। সাহায্য তো দূর অস্ত, উল্টে ভাইও ধর্ষণ করল বোনকে। ঘটনাটি ঘটেছে পূর্ব মুম্বইয়ের মানখুর্দ অঞ্চলে। গত শনিবার আক্রান্ত স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে। নির্যাতিতার মা, ভাই ও স্বামীকে রবিবার গ্রেপ্তার করেছে পুলিশ।  
পুলিশ সূত্রে খবর, বিয়ের বয়স না হওয়া সত্ত্বেও গত বছর মেয়েকে জোর করে বিয়ে দেন মা। রোজ তাকে মারধর এবং জোর করে যৌনসম্পর্কে বাধ্য করত স্বামী। অত্যাচার সহ্য করতে না পেরে মায়ের কাছে আশ্রয় চায় সে।  নির্যাতিতা পুলিশকে জানিয়েছে, তার মা–ই তাকে জোর করে এক দালালের কাছে নিয়ে যেতেন। শুধু তাই নয়, এক বৃদ্ধের সঙ্গে সঙ্গমেও বাধ্য করায় মা। ভাইয়ের কাছে সাহায্য চাইতে গেলে সেও বোনকে ধর্ষণ করে। খুন করার হুমকিও দেয়। 
অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির পকসো, অনৈতিক পাচার প্রতিরোধ, বাল্যবিবাহ প্রতিরোধ আইনের একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। 

জনপ্রিয়

Back To Top