আজকাল ওয়েবডেস্ক:‌ এবার প্রশান্তের দরবারে কুমারস্বামী। এই মুহূর্তে প্রশান্ত কিশোরের হাতে রয়েছে বাংলা আর তামিলনাড়ু। এই অবস্থায় কর্নাটক রাজ্যেরর ভার উঠতে চলেছে প্রশান্ত কিশোরের হাতে। তিনিই জনতা দল সেকুলার–কে বাঁচাতে পারবেন বলে মনে করেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে ভোটগুরু প্রশান্ত কিশোরকে পাশে চাইছেন তিনি।
কী চাইছেন কুমারস্বামী?‌ দলীয় সূত্রে খবর, কুমারস্বামী চাইছেন ২০২৩ সালে শক্তি বাড়িয়ে ক্ষমতায় ফিরে আসতে। তাই প্রশান্ত কিশোরের সহায়তা প্রয়োজন। নির্বাচনী কৌশল নিরূপণের জন্য প্রশান্ত কিশোরের মতো দক্ষ কৌশলীকে পেলে জেডিএস সাফল্যের শিখরে যেতে পারবে বলে তাঁর বিশ্বাস। ইতিমধ্যেই প্রশান্ত কিশোরকে নিয়োগ করতে দু’‌দফায় বৈঠকও করা হয়েছে বলে খবর। প্রশান্ত কিশোরের সঙ্গে যে বৈঠক হয়েছে তা নিশ্চিত করেছেন কুমারস্বামী। প্রশান্ত কিশোর পরবর্তী তিন বছর কাজ করবেন কর্নাটকে বলে প্রস্তাব দেওয়া হয়েছে। 
ঠিক কী বললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী?‌ এইচডি কুমারস্বামী বলেন, ‘‌প্রশান্ত কিশোর আমাদের সহায়তা করতে রাজি হয়েছেন। তিনি নির্বাচনের কৌশল তৈরি করবেন। ২০২৩ সালে আমরা ক্ষমতায় আসব প্রশান্ত কিশোরের পরিকল্পনার মধ্য দিয়ে। এই ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। জেডিএসের নেতা–কর্মীরা মুখিয়ে আছেন পিকের সঙ্গে কাজ করার জন্য। ২০২৩ সালে রাজ্যে জয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য দলও ঐক্যমত্য হয়েছে।’‌

জনপ্রিয়

Back To Top