আজকাল ওয়েবডেস্ক:‌ বুধবারই নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন নুসরত জাহান। বলেছিলেন, নিখিল নাকি তাঁর স্বামীই নন। লিভ–ইন সম্পর্কে ছিলেন তাঁরা। আইনি বিয়ে হয়নি। এবার এই নিয়ে সরব হলেন বিজেপি–র আইটি সেলের প্রধান অমিত মালব্য। প্রশ্ন তুললেন, নুসরতের সংসদে দাঁড়িয়ে বক্তব্য নিয়েও। 
অমিত মালব্যর কথায়, তাহলে কি সেদিন সংসদে মিথ্যে বলেছিলেন নুসরত?‌ টুইটারে তিনি লিখলেন, ‘‌নুসরত জাহানের ব্যক্তিগত জীবন, তিনি কাকে বিয়ে করলেন, কার সঙ্গে থাকছেন, এই নিয়ে কারও ভাবা উচিত নয়। কিন্তু তিনি এক জন নির্বাচিত জন প্রিতিনিধি। সংসদের নথিতে লেখা রয়েছে, তিনি নিখিল জৈনের সঙ্গে বিবাহিত। তাহলে কি তিনি সংসদে দাঁড়িয়ে মিথ্যে বলেছেন?‌’‌
গতকালই নুসরত প্রেস বিবৃতি দিয়ে নিখিলের বিরুদ্ধে অভিযোগ তোলেন। নিখিল দাবি করেছিলেন, তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করছেন নুসরত। নুসরতের বোন নুজহতের পড়াশোনার খরচও দিয়েছেন নিখিল। নুসরাত সাফ জানিয়েছেন, তিনি বরাবর তাঁর বোনের পড়াশোনার খরচ এবং পরিবারের খরচ একা জুগিয়েছেন। উল্টে তাঁর অভিযোগ, নিখিলই তাঁর অ্যাকাউন্টের টাকা ব্যবহার করেছেন। এমনকী মাঝরাতেও তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকার লেনদেন করেছেন। 
অভিনেতার খোঁচা, ‘‌যে মানুষ দাবি করছেন ধনী বলে আমি তাঁকে ব্যবহার করেছি, আমাদের বিচ্ছেদের পরেও তাঁকে কেন লুকিয়ে আমার টাকা ব্যবহার করতে হয়?’‌ নুসরত এও বলেছেন, তাঁর নিজের গয়না, বিয়েতে পাওয়া উপহার সবই নিখিল এবং তাঁর পরিবারের কাছে রয়েছে।

জনপ্রিয়

Back To Top