আজকাল ওয়েবডেস্ক:‌ ‘‌আপনার একটা ভোটে রামমন্দির বানানোর জন্য একটা করে ইট রাখা হবে’,‌ রাম নাম করে ভোট আদায়ের চেষ্টা বিজেপির। ধরা পড়ল একটি ভিডিওয়ে। 
মধ্যপ্রদেশের সাগর জেলার বিজেপি বিধায়ক নরেন্দ্র আথিয়া। ভাইরাল হওয়া ভিডিওয়ে দেখা গিয়েছে, একটি ক্যালেন্ডার তাঁর হাতে। যাতে রামের ছবি রয়েছে। একজন মহিলাকে দেখিয়ে বলছেন, ‘‌নরেন্দ্র মোদিজী আমাদের জন্য রামমন্দির বানিয়ে দিচ্ছেন। আপনি পদ্ম চিহ্নে ভোট দিলে মন্দিরে একটি করে ইট বসবে। আর এই ভোটের সঙ্গে আপনি পুণ্যও করবেন।’ 
স্থানীয়দের সূত্রে জানা যায়, আথিয়া যখন বিধানসভার কেন্দ্রের উপ–নির্বাচনের প্রচারে বেরিয়েছিলেন, ভিডিওটি তখনই করা হয়েছে।
আথিয়া মিডিয়ার সঙ্গে কথা বলতে অস্বীকার করেছেন। তাঁর দাবি, তিনি সেরকম কোনও ভিডিও এখনও দেখেননি, তাই কো‌নও কথা বলবেন না। রাজ্য বিজেপি মুখপাত্র জানালেন, ‘‌দেখুন, রাম আসলে বিশ্বাস। হয়তো কথা বলতে গিয়ে‌ তিনি আবেগতাড়িত হয়ে গিয়ে এই মন্তব্য করে ফেলেছেন। যদিও ভিডিওটির সত্যতা এখনও যাচাই করা হয়নি। তারপর বাকি কথা বলা হবে।’‌ রাজ্যের কংগ্রেস নেতারা ঘটনার নিন্দা করে জানালেন, বিজেপি এভাবেই ভোট আদায় করে। উপ–নির্বাচনে হেরে যাওয়ার আশঙ্কায় আরও মরিয়া হয়ে রামের নাম করে ভোট আদায় করার চেষ্টা করছে তারা। এধরণের ধর্মীয় আবেগকে কাজে লাগিয়ে প্রচারে নিষেধাজ্ঞা দেওয়া উচিত নির্বাচন কমিশনের।

জনপ্রিয়

Back To Top