আজকাল ওয়েবডেস্ক:‌ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বিজেপি নেতা। দীর্ঘ চার বছর ধরে মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ করা হয় নাবালিকাকে বলে অভিযোগ। শনিবার তাঁকে বিজেপি’‌র অফিস থেকে গ্রেপ্তার করেছে পুলিস। এই ঘটনা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে বাণিজ্যনগরী মুম্বইতে। 
পুলিস সূত্রে খবর, এই বিজেপি নেতার নাম এখনও প্রকাশ্যে নিয়ে আসা না হলেও তাঁর বয়স ৪১। নির্যাতিতার বয়স ১৭। গত চার বছর ধরে মাথায় বন্দুক ঠেকিয়ে নাবালিকাকে ধর্ষণ করে বিজেপি নেতা। তখন নির্যাতিতার বয়স ছিল ১৩। প্রাণের ভয় দেখিয়ে এই কাজ করেছেন বিজেপি নেতা বলে অভিযোগ। এই ঘটনা চেপে যাওয়ার জন্য কিছু টাকা দিতে চেয়েছিল বিজেপি নেতা। আর তা নিতে অস্বীকার করে নির্যাতিতা। 
নির্যাতিতার বয়ান থেকে জানা গিয়েছে, ২০১৫ সালে প্রথমে ওই বিজেপি নেতা কুপ্রস্তাব দেয়। সেই প্রস্তাব সটান প্রত্যাখ্যান করে নাবালিকাটি। তারপর প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে মাথায় বন্দুক ঠেকিয়ে বছরের পর বছর ধর্ষণ করা হয়। কিন্তু সম্প্রতি অত্যাচার বেড়ে যাওয়ায় গত সপ্তাহে পুলিসে অভিযোগে জানায় নির্যাতিতা। পকসো আইনে গ্রেপ্তার করা হয়েছে বিজেপি নেতাকে। এই ঘটনায় আদালত ২১ আগস্ট পর্যন্ত পুলিস হাপাজতের নির্দেশ দিয়েছে। 

জনপ্রিয়

Back To Top