আজকাল ওয়েবডেস্ক:‌ মোটরবাইকের পিছনে তিনজন মহিলা বসেছিলেন। চালক গাড়ি চালাচ্ছিলেন কথা বলতে বলতে। ট্রাফিক নিয়ম ভাঙায় এক মহিলা কনস্টেবল বাইকটিকে আটকাতে যান। কিন্তু চালক গাড়ি থামাননি। মহিলা পুলিশটিও নাছোড়বান্দা। গাড়িটি ধরে ফেলেন। ওই অবস্থায় প্রায় ৫০–৬০ মিটার বাইকটি টেনে নিয়ে যায় মহিলা কনস্টেবলকে। তারপর বাইক থামলেও আরোহী পালাতে যান। কিন্তু চালককে ধরে ফেলেন মহিলা কনস্টেবলটি।
ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধে ৫.‌১৫ মিনিট নাগাদ রাজস্থানের দিদওয়ানা শহরে। কোর্ট গেট সংলগ্ন বাস স্টপেজে ডিউটি করছিলেন যশোদা স্বামী। আচমকা তিনি দেখতে পান, একটি মোটরবাইকের পিছনে তিনজন মহিলা বসে আছেন। শুধু তাই নয়, চালক কথা বলছেন মোবাইলে। ট্রাফিক নিয়ম ভাঙার জন্য তিনি বাইকটি আটকাতে যান। কিন্তু চালক পালিয়ে যাচ্ছিলেন। তখন মহিলা ধাওয়া করেন বাইক চালককে। ধরেও ফেলেন। ওই অবস্থায় গাড়িটি বেশ কিছুটা রাস্তা টেনে নিয়ে যায় যশোদাকে। গোটা ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। 
বড়সড় বিপদ ঘটতে পারত। যশোদা চেয়েছিলেন বাইক চালকের জরিমানা করতে। কিন্তু তিনি পালাতে যান। স্থানীয়রা ছুটে এসে যশোদা সহ বাকি তিন তরুণীকে উদ্ধার করেন। বাইক চালককে গ্রেপ্তার করা হয়েছে। ‌‌

জনপ্রিয়

Back To Top