আজকাল ওয়েবডেস্ক:‌ যত কাণ্ড উত্তরপ্রদেশে। এবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রেমিক ও তার চার বন্ধুর বিরুদ্ধে। মেয়েটির অভিযোগ, তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও করেছিল প্রেমিক। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে লাগাতার ধর্ষণ করা হয়। 
ঘটনাস্থল বরেলি। পুলিশ জানিয়েছে, ওই নাবালিকার সঙ্গে মূল অভিযুক্তের দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক ছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক তৈরি করেছিল সে। পুলিশের কাছে করা অভিযোগে মেয়েটি জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে এক বছর যাবৎ লাগাতার ধর্ষণ করেছে ওই যুবক। সেই ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও করেছিল ছেলেটি। মেয়েটির ব্যক্তিগত ছবিও ছিল অভিযুক্তের কাছে। নতুন বছরের গোড়াতেই সেই ভিডিওকে হাতিয়ার করে মেয়েটিকে ব্ল্যাকমেল করতে শুরু করে অভিযুক্ত। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দিতে থাকে। মেয়েটির অভিযোগ, ১ জানুয়ারি যুবকের চার বন্ধু তাকে লাগাতার ধর্ষণ করে। তাদের বাধা দিলে কিংবা এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানালে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় মূল অভিযুক্ত। ফলে মুখে কুলুপ এঁটেছিল মেয়েটি। 
তবে শেষরক্ষা হল না। ভিডিও ও মেয়েটির বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ওই অভিযুক্তরা। এরপরই নির্যাতিতার পরিবার বিষয়টি সম্পর্কে জানতে পারেন। সঙ্গে সঙ্গে নির্যাতিতাকে নিয়ে পুলিশের দ্বারস্থ হয় তাঁরা। যদিও অভিযুক্তদের এখনও গ্রেপ্তার করতে পারেনি যোগীরাজ্যের পুলিশ। বরেলির এসপি সত্যনারায়ণ প্রজাপত ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 

জনপ্রিয়

Back To Top