আজকাল ওয়েবডেস্ক:‌ বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে শুরু করে কেন্দ্র বা রাজ্য সরকার। সবাই বৈজ্ঞানিক পদ্ধতিতে করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করার পরামর্শ দিচ্ছে। তারপরও যে কিছু মানুষ কোনও গুরুত্ব দিচ্ছে না, দিল্লির নিজামুদ্দিনে ঘটে যাওয়া ঘটনাই তার বড় প্রমাণ। বিষয়টি নিয়ে দেশজুড়ে তুমুল সমালোচনা হচ্ছে। এই নিয়ে টানাপোড়েন চলার মাঝেই একটি মন্দিরে গিয়ে রাম নবমীর অনুষ্ঠান পালন করে নতুন বিতর্ক তৈরি করলেন তেলঙ্গানার দুই মন্ত্রী। এরপরই লকডাউন সত্ত্বেও মন্ত্রীরা কীভাবে নিয়ম ভাঙছেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।
বৃহস্পতিবার রাম নবমী উপলক্ষে বিভিন্ন মন্দিরে পুজো হলেও জমায়েত করার কোনও অনুমতি ছিল না। কিন্তু সরকারি নির্দেশিকাকে অমান্য করে তেলঙ্গানার আইন, পরিবেশ ও বন দপ্তরের মন্ত্রী আল্লোলা ইন্দ্রকরণ রেড্ডি ও পরিবহণ মন্ত্রী পুভাদা অজয় কুমার পরিবারকে নিয়ে ভদ্রাচলম শহরে থাকা শ্রী সীতা রামচন্দ্র স্বামী মন্দিরে গিয়েছিলেন। সেখানে গিয়ে পুজো দেওয়ার পাশাপাশি পুরোহিত ও পরিবারের সদস্যদের নিয়ে ছবিও তোলেন তাঁরা।
আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তীব্র সমালোচনা শুরু হয়। একটি রাজ্যের আইনমন্ত্রী যদি এভাবে সরকারি নির্দেশকে অমান্য করেন। তাহলে এই মহামারির সময় সাধারণ মানুষের কাছে কী বার্তা যাবে তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা।

 

 

ছবি:‌এএনআই

জনপ্রিয়

Back To Top