‌‌আজকাল ওয়েবডেস্ক: আপ নেতা জার্নাইল সিংকে সাময়িকভাবে বরখাস্ত করা হল আম আদমি পার্টি থেকে। অভিযোগ উঠেছিল, তিনি সোশ্যাল মিডিয়ায় হিন্দু দেবদেবীদের বিরুদ্ধে করা মন্তব্য করেছেন। 
মঙ্গলবার রাজৌড়ি উদ্যানের প্রাক্তন বিধায়ক জার্নাইল সিংকে দল থেকে কয়েকদিনের জন্য বরখাস্ত করল আম আদমি পার্টি। ফেসবুক পেজে হিন্দুবিরোধী মন্তব্য করায় তাঁর বিরুদ্ধে এই পদক্ষেপ। জানাল আম আদমি পার্টি। সাসপেন্ড করার পাশাপাশি খারিজ করা হয় তাঁর প্রাথমিক সদস্যপদ। আম আদমি পার্টির বিবৃতিতে জানানো হয়, ‘‌আপ নেতা জার্নাইল সিংকে সাময়িকভাবে বরখাস্ত করা হল। সঙ্গে তাঁর প্রাথমিক সদস্যপদও খারিজ করা হল। আপ দলের পলিটিক্যাল অ্যাফেয়ার্স কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। আপ একটি ধর্মনিরপেক্ষ দল। অন্য ধর্মকে যদি কেউ অসম্মান করেন, তবে এই দলে তাঁর জায়গা থাকবে না।’
সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রোফাইল থেকে পোস্টটি পরে ডিলিটও করে দেন তিনি। নিজের পক্ষে তিনি যুক্তি দেন, পোস্টটি তিনি করেননি। ওই সময় ফোনটি তাঁর ছেলের কাছে ছিল। সে ভুল করে পোস্ট করে ফেলেছে। 
কংগ্রেসের ভূমিকায় ক্ষুব্ধ হয়ে জার্নাইল সিং ২০০৯ সালে একটি সাংবাদিক সম্মেলনে পি চিদাম্বরমকে জুতো ছুড়ে মেরেছিলেন।‌ পরবর্তীকালে ২০১৫ সালে বিধানসভা ভোটে আপ–এর হয়ে ভোটে দাঁড়িয়ে রাজৌড়ি উদ্যানের বিধায়ক হয়েছিলেন তিনি। কিন্তু ২০১৭ সালে ওই পদ থেকে ইস্তফা দিয়ে দেন।

জনপ্রিয়

Back To Top