আজকাল ওয়েবডেস্ক: কেন্দ্রে জনবিরোধী সরকার চলছে। কেন্দ্র থেকে মোদি সরকার উৎখাত করার ডাক দিলেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক ব্যানার্জি। ডোরিনা ক্রসিংয়ে পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডাকা দলীয় সভায় অভিষেক হুঁশিয়ারি দিয়ে বলেছেন পেট্রোপণ্যের দাম না কমলে বৃহত্তর আন্দোলনে নামা হবে। তবে কংগ্রেসের ডাকা বন্‌ধকে যে বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছে সেজন্য সকলকে ধন্যবাদ জানিয়েছে। তৃণমূল নেত্রীর অনুরোধ মেনে বাংলার মানুষ স্বতঃস্ফূর্তভাবে রাস্তায় নেমেছেন। আর পাঁচটা কর্মব্যস্ত দিনের মতই সোমবারও সাধারণ মানুষ কাজে যোগ দিয়েছেন। 
এদিনের সভায় তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চ্যাটার্জি বিজেপিকে রাজনৈতিকভাবে খতম করে দেওয়ার ডাক দিয়েছেন। সাধারণ মানুষকে অচ্ছেদিনের যে স্বপ্ন মোদি সরকার দেখিয়েছিল তার আসল রূপ ক্রমশ বেরিয়ে আসছে। গ্যাসে ভর্তুকি নিতে নিষেধ করেছিল মোদি সরকার। আজ গ্যাসের দাম আকাশ ছোঁয়া। বিজ্ঞাপনের উপর চলছে মোদি সরকার। বিজেপির বিদায়ের ঘণ্টা বেজে গিয়েছে বলে মোদি সরকারকে তীব্র আক্রমণ করেছেন তৃণমূল মহাসচিব।
এদিনের পথসভায় অভিষেক ছাড়াও ছিলেন ফিরহাদ হাকিম, শোভনদেব চ্যাটার্জি, মদন মিত্ররা। সভার আগে মৌলালি থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিল করেন তৃণমূল কর্মী সমর্থকরা। 

জনপ্রিয়

Back To Top