আজকাল ওয়েবডেস্ক:‌ হেলমেট না পরে ট্র‌্যাফিক আইন ভাঙায় বাইক আটকিয়েছিলেন ট্র‌্যাফিক সার্জেন্ট। তার জন্য তাঁকে এবং এক সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মারধর করল অভিযুক্ত বাইকচালক। ঘটনাটি ঘটেছে সোমবার মধ্যরাত ১২টা নাগাদ সার্ভে পার্ক থানা এলাকার হাইল্যান্ড পার্কের কাছে নাকা চেকিং–এর সময়।

স্ত্রী এবং দুই সন্তান সহ রাতে বাইকে যাচ্ছিল অমিত কবিরাজ। সে মুকুন্দপুরের বাসিন্দা। চারজনের কারও মাথাতেই হেলমেট ছিল না। হাইল্যান্ড পার্কের কাছে অমিতদের বাইক আটকানোর চেষ্টা করেন ওই এলাকার কর্তব্যরত ট্র‌্যাফিক সার্জেন্টরা। কিন্তু বাইক থামায়নি অমিত। এরপর সার্জেন্ট সত্যেন্দ্র কানোয়ার এবং সার্ভে পার্ক থানার সিভিক ভলান্টিয়ার বিজয় ভৌমিক দুজনে মিলে বাইকটি আটকান।

অভিযোগ বাইক আটকানোয় অমিত সত্যেন্দ্রকে ধাক্কা মারতে থাকে। সত্যেন্দ্রকে বাঁচাতে গেলে বিজয়কেও মারধর করে অমিত। বিজয়ের বাঁ হাতে চোট লেগেছে। ঘটনাস্থলে কর্তব্যরত অন্য ট্র‌্যাফিক সার্জেন্টরা ছুটে গিয়ে বাইক আটকান এবং অমিতকে গ্রেপ্তার করে। পুলিস জানিয়েছে অমিত মদ্যপ ছিল। তার বিরুদ্ধে ট্র‌্যাফিক আইন ভাঙা, হেলমেটহীন অবস্থায় মদ্যপ হয়ে গাড়ি চালানো, কর্তব্যরত পুলিসকে মারধরের অভিযোগ দায়ের হয়েছে।  

জনপ্রিয়

Back To Top