আজকাল ওয়েবডেস্ক:‌ আগের থেকে ভাল আছেন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শুক্রবার নতুন করে তাঁর আর ডায়ালিসিস করার প্রয়োজন হচ্ছে না। আগামীকাল, শনিবার তাঁর শারীরিক অন্যান্য পরীক্ষানিরীক্ষার পর এ বিষয়ে ভাবনাচিন্তা করবেন চিকিৎসকেরা। মিন্টোপার্কের বেসরকারি হাসপাতাল সূত্রে এমনটাই জানা গিয়েছে।
কিডনির সমস্যার কারণে ইতিমধ্যে দু’বার ডায়ালিসিস করা হয়েছে সৌমিত্রর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর হিমোগ্লোবিন এবং প্লেটলেট কাউন্ট নতুন করে কমেনি। আপাতত সে সব নিয়ন্ত্রিত। তবে স্বাভাবিকের চেয়ে কাউন্ট এখনও কম। সৌমিত্র ভেন্টিলেশনে থাকলেও, তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়নি। তবে এখনই তাঁকে সঙ্কটমুক্ত বলা যাবে না বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। এদিন সকালেও তিনি চোখ খুলেছেন। ডাকে সাড়াও দিয়েছেন। এমনটাই হাসপাতাল সূত্রে খবর।
দু’বার ডায়ালিসিস করার পর, এখন অনেকটাই পরিস্থিতি অনুকূলে। তাঁর মূত্র যথেষ্ট পরিমাণে হয়েছে। এদিন নতুন করে প্লেটলেট না কমায় আর রক্ত দেওয়ার প্রয়োজন হয়নি। তাঁর স্নায়বিক সমস্যায় বিশেষজ্ঞরা বিভিন্ন পন্থা অবলম্বন করছেন। অভিনেতার যকৃৎ–সহ অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ সচল রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

জনপ্রিয়

Back To Top