আজকালের প্রতিবেদন: ভেবেছিলেন, মাঝেরহাট সেতু ভেঙে পড়ায় খুব সমস্যায় পড়তে হবে। কিন্তু তেমন কোনও সমস্যায় পড়তে হয়নি সৌরভ গাঙ্গুলিকে। বরং বেহালার বীরেন রায় রোডের বাড়ি থেকে আগের তুলনায় তাড়াতাড়ি সিএবি–তে পৌঁেছ যাচ্ছেন সৌরভ। আগে মাঝেরহাট ব্রিজ ধরে সিএবি–তে আসতেন। এখন রাস্তা বদলে গেছে। বীরেন রায় রোড থেকে বেরিয়ে ডায়মন্ড হারবার রোড ধরে তারাতলা ব্রিজ।

সেখান থেকে ডান দিকে ঘুরে নিউ আলিপুর রোড হয়ে দুর্গাপুর ব্রিজ ফ্লাইওভার হয়ে একবালপুর রোড। ডান দিকে ঘুরে বর্ধমান রোড হয়ে চিড়িয়াখানার সামনে দিয়ে পিটিএস। বঁাদিকে ঘুরে প্রিন্সেপ ঘাটের সামনে দিয়ে স্ট্র‌্যান্ড রোড হয়ে ডান দিকে ঘুরে গোষ্ঠ পাল সরণি হয়ে সিএবি–তে। আগের তুলনায় নাকি অনেক তাড়াতাড়ি সিএবি পৌঁছে যাচ্ছেন সৌরভ। শুক্রবার সিএবি–তে দঁাড়িয়ে সৌরভ বলছিলেন, ‘‌ভেবেছিলাম মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়ায় খুব সমস্যায় পড়তে হবে।

আমি তো অবাক!‌ এখন আগের তুলনায় তাড়াতাড়ি সিএবি পৌঁছে যাচ্ছি। কলকাতা ট্রাফিক পুলিস দারুণ কাজ করছে। রাস্তা একমুখী করে দিয়েছে। বাস বন্ধ করে দিয়েছে ওই সব রাস্তায়। ট্রাক দেখি না, ট্রাম বন্ধ, মিনিবাসও কম দেখি। আগের থেকে কম সময় লাগলেও, চাই তাড়াতাড়ি মাঝেরহাট ব্রিজ ঠিক হোক।’‌ পরিবারের লোকজনকেও এখনও কোনও সমস্যায় পড়তে হয়নি বলে জানান সৌরভ।

সিএবিতে সৌরভ। ছবি: নজরুল ইসলাম, সিএবি, সৌরভের বাড়ি 

জনপ্রিয়

Back To Top