আজকাল ওয়েবডেস্ক:‌ ফাঁসুড়ে হওয়া সহজ কথা নয়। ধনঞ্জয়ের ফাঁসির পর তিনি বা তাঁর পরিবারের কেউই আর নিজের হাতে মৃত্যদণ্ড দেবেন না বলে জানিয়েছিলেন নাটা মল্লিক। কিন্তু তাঁর ছেলে মহাদেব মল্লিক নির্ভয়ার ধর্ষকদের নিজে হাতে ফাঁসি দিতে চান বলে জানালেন। একটি বাংলা সংবাদমাধ্যমে মহাদেব মল্লিককে উদ্ধৃত করে এই তথ্য জানানো হয়েছে। 
ধনঞ্জয়ের ফাঁসির সময়ে তিনি তাঁর বাবার সঙ্গে সহযোগী ফাঁসুড়ে হিসেবে কাজ করেছিলেন। এর পরে আর কখনও এই কাজে হাত দেননি। কিন্তু দেশে ঘটে যাওয়া একের পর এক নিষ্ঠুরতা দেখে রাগে দুঃখে ফুঁসছেন মহাদেব। আর তাই এই সিদ্ধান্ত। সম্প্রতি হায়দরাবাদের পশু চিকিৎসকের ধর্ষকদের এনকাউন্টারে তিনি খুশি হয়েছেন বলে জানিয়েছেন।
নির্ভয়ার ধর্ষকদের একজন প্রাণভিক্ষা চেয়েছিল। কিন্তু সেই আর্জি খারিজ করে দিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। জানা যাচ্ছে, ২০১৯–এর ডিসেম্বর মাসেই অভিযু্ক্তদের ফাঁসি দেওয়া হবে তিহাড় জেলে। পুলিশ এখন ফাঁসুড়ের খোঁজ চালাচ্ছে জেনে মহাদেব মল্লিক জানান, তাঁর ডাক পড়লে তিনি খুশি হয়ে এই কাজ করবেন। ভয়াবহ সেই ধর্ষণের ঘটনা মনে পড়তেই শিউরে উঠছেন তিনি। এই কাজ যারা করেছে তাদের চূড়ান্ত শাস্তি দিয়ে হয়ত কিছুটা শান্তি হবে তাঁর। তিনি এও জানিয়েছেন, তাঁর পরের প্রজন্মের আর কেউই এই কাজ করবেন না, কিন্তু তাঁর নিজের ছেলে একবার বাবার সঙ্গে থেকে এই ফাঁসি দেওয়া দেখতে চান। 

জনপ্রিয়

Back To Top