‌আজকাল ওয়েবডেস্ক:‌ আলো–বাতাস ছাড়াই এবার ছুটল মেট্রো। ফলে আবার বিভ্রাটের মধ্যে পড়ল মেট্রো রেল। সেখানে আলো জ্বলছে না। এসি বন্ধ হয়ে পড়েছে। এসপ্ল্যানেড থেকে রবীন্দ্রসদন এই ভয়ানক আতঙ্কিত পরিবেশে  ছুটল মেট্রো রেল। আর তাতে বিপুল পরিমাণ যাত্রী আতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে দেয়। যদিও তাতে কর্ণপাত করেননি চালক। কয়েকদিন আগেই ভাড়া বাড়ল মেট্রো রেলের। ঠিক তার এক সপ্তাহের মধ্যেই প্রশ্নের মুখে পড়ল মেট্রো পরিষেবা।
প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, বৃহস্পতিবার সন্ধ্যায় কবি সুভাষগামী এসি রেকটি এসপ্ল্যানেড স্টেশন ছেড়ে পার্ক স্ট্রিট পর্যন্ত আসার সময় কোনও কামরায় আলো জ্বলে ওঠেনি। এমনকী চলেনি এসিও। তা নিয়েই চলতে থাকে মেট্রো। কামরা তখন যাত্রীদের ভিড়ে ঠাসা। এই অবস্থায় রবীন্দ্রসদন পর্যন্ত চলে আসে মেট্রো। দমবন্ধকর পরিস্থিতিতে আতঙ্ক ছড়ায় মেট্রো যাত্রীদের মধ্যে। কেউ কেউ কাঁদতে শুরু করে চলন্ত অন্ধকার মেট্রোয়।
এক সপ্তাহও ঘোরেনি মেট্রোর ভাড়া বেড়েছে। নিত্যযাত্রীরা বলেছিলেন, ভাড়া বাড়ুক। পরিষেবার যেন উন্নত হয়। যাত্রী স্বাচ্ছন্দ্য বাড়ুক। কিন্তু বাস্তবে দেখা গেল ভাড়া বাড়লেও শিকেয় যাত্রী স্বাচ্ছন্দ্য। প্রায় ১০ মিনিট আলো, এসি ছাড়া অন্ধকারের মধ্যে ছোটে মেট্রো। অনেক পরে আলো আসে। তারও কিছুক্ষণ বাদে চালু হয় এসি। এই পরিস্থিতিতে অনেকেই অসুস্থ হয়ে পড়েন বলে খবর।‌‌

জনপ্রিয়

Back To Top