আজকাল ওয়েবডেস্ক:‌ ফের মেট্রোয় আত্মহত্যা চেষ্টা। বৃহস্পতিবার সকাল সাড়ে ন’‌টা নাগাদ শ্যামবাজার মেট্রোর ডাউন লাইনে ঝাঁপ দেন এক ব্যক্তি। ফলে দিনের সবচেয়ে ব্যস্ত সময়ে শহরে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। নাকাল নিত্যযাত্রী থেকে শুরু করে অফিসযাত্রীরা। বন্ধ হয়ে যায় নোয়াপাড়া থেকে সেন্ট্রাল পর্যন্ত মেট্রো পরিষেবা। শেষ পাওয়া খবর, এখনও পর্যন্ত সেন্ট্রাল থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা চলছে। 
মেট্রো সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ন’‌টা নাগাদ আচমকাই ডাউন লাইনে মেট্রো ঢুকলে তার সামনে ঝাঁপ দেন ওই ব্যক্তি। গতি বেশি থাকায় তাঁর শরীরের উপর থেকে রেক চলেও যায়। এরপরই সাময়িকভাবে ১৪–১৫ মিনিটের জন্য পুরোপুরি বন্ধ হয়ে যায় পরিষেবা। তবে ৯ টা ৪৭ মিনিট নাগাদ কবি সুভাষ থেকে সেন্ট্রাল পর্যন্ত মেট্রো পরিষেবা চালু হয়। আপাতত ওই ব্যক্তির দেহ উদ্ধারের কাজ চলছে। তাঁর পরিচয় এখনও জানা যায়নি। এমনকি বোঝা যায়নি ওই ব্যক্তি বেঁচে রয়েছেন কিনা। অনুমান করা হচ্ছে, পরিষেবা স্বাভাবিক হতে কয়েক ঘণ্টা সময় লাগবে। আর এই ঘটনায় স্বভাবতই নাকাল নিত্যযাত্রীরা। কারণ মেট্রোর অন্যতম গুরুত্বপূর্ণ স্টেশন দমদমেও বন্ধ পরিষেবা। 
এই নিয়ে গত একদিনের ব্যবধানে দু’‌বার মেট্রোর লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটল। ফলে স্বভাবতই স্টেশনে নিরাপত্তারক্ষীদের দায়িত্ব নিয়ে প্রশ্ন উঠছেই।

জনপ্রিয়

Back To Top