আজকাল ওয়েবডেস্ক:‌ পেট্রোল-ডিজেল ও রান্নার গ্যাসের দামবৃদ্ধির প্রতিবাদে এবার অভিনব প্রতিবাদ মুখ্যমন্ত্রীর। আজ ইলেকট্রিক স্কুটিতে করে নবান্নে গেলেন মমতা ব্যানার্জি। আজ সকাল ১১টা নাগাদ হাজরা থেকে নবান্নে গেলেন তিনি। চালক ছিলেন মন্ত্র্রী ফিরহাদ হাকিম। দু’‌জনেই হেলমেট পড়ে রওনা দেন নবান্নের উদ্দেশ্যে। জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে তাঁর গলায় ঝোলানো ছিল পোস্টার। ঘণ্টাখানেকের মধ্যে নবান্নে পৌঁছে যায় সেই স্কুটি।

 

নবান্নে পৌঁছে সাংবাদিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, জ্বালানির মূল্যবৃদ্ধির জেরে হাসফাঁস অবস্থা সাধারণ মানুষের। গ্যাসের দাম বৃদ্ধি নিয়েও সরব হন মমতা। আগামিকাল থেকে ব্যাপকভাবে আন্দোলন চালাবে তৃণমূল, এদিন এমনটাই জানিয়েছেন মমতা। কেন্দ্রকে নিশানা করে তিনি বলেন, ‘ভোট এলেই বলে বেড়ায় গ্যাস দেব। ওটা সত্যি সত্যিই গ্যাস। মানে গ্যাস বেলুনের মতো। রান্নার গ্যাসের দাম ৮০০ টাকা ছাড়িয়ে গিয়েছে। এটা ভাঁওতা ছাড়া আর কিছুই নয়। আম জনতার নাগালের বাইরে চলে যাচ্ছে। সাধারণ মানুষ কোথায় যাবেন?, ‌দেশটাকে বেচে দিচ্ছে মোদি সরকার। এই সরকার কেন্দ্রে থাকুক আমরা চাই না। এ সরকার জনবিরোধী সরকার।’‌ তিনি বাড়ি ফিরবেনও এই স্কুটিতে চেপেই বলে জানিয়েছেন মমতা।     
এদিন ‘‌মোতেরা স্টেডিয়ামের’‌ নাম বদলে ‘‌নরেন্দ্র মোদি স্টেডিয়াম’‌ প্রসঙ্গেও কেন্দ্রকে কটাক্ষ করেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, কোনওদিন হয়তো দেশের নামটাও পাল্টে দেবেন। 

জনপ্রিয়

Back To Top