আজকালের প্রতিবেদন: বান্ধবীর জন্মদিনের রাতে বাইক নিয়ে ঘুরতে বেরিয়েছিল অভিষেক রায়। সঙ্গে ছিল বান্ধবী মনীষা রায়। শনিবার রাত দেড়টা নাগাদ দ্রুতগতিতে বাইক চালিয়ে আসার সময় বাইপাসের ধারে স্বর্ণমণি অ্যাপার্টমেন্টের সামনে একটি ডিভাইডারে ধাক্কা মারে অভিষেক। অত্যন্ত গতিতে আসার জন্য ধাক্কা লাগার পরেই বাইক থেকে দু’‌জনেই ছিটকে পড়ে। অভিষেককে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিষেকের বয়স ২১। মনীষার ১৮। তাঁর অবস্থা সঙ্কটজনক। অভিষেকের বাড়ি আচার্য প্রফুল্লচন্দ্র রোডে। মুরারীপুকুর এলাকায় থাকে মনীষা।
জানা গেছে, শনিবার মনীষার জন্মদিন ছিল। মনীষার বাড়িতেই জন্মদিন পালন করা হয়। এরপর বেশি রাতের দিকে দু’‌জনে বের হয়। বাইপাসের ধারে কোনও একটি জায়গায় তারা গিয়েছিল বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। ফেরার সময় দুর্ঘটনা ঘটে। দু’‌জনের মাথাতেই হেলমেট ছিল না। দুর্ঘটনার পর পুলিশ দু’‌জনকেই হাসপাতালে নিয়ে যায়।
রাতের কলকাতায় বেপরোয়া গতিতে কেউ যাতে গাড়ি না চালায়, সেজন্য মাঝে মাঝেই পুলিশ নাকা চেকিং করে। ধরপাকড়ও চলে। তা সত্ত্বেও এ ধরনের ঘটনা ঘটছে। মনীষার বাড়ি থেকে বেরিয়ে কোন পথে তারা গিয়েছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। কত গতিতে বাইক ছুটছিল, সেজন্য প্রয়োজনে বাইকটির ফরেন্সিক পরীক্ষা হতে পারে। এদিকে রবিবার ভোরে মানিকতলায় বটেশ্বর শিকদার নামে এক ব্যক্তিকে একটি বেসরকারি বাস ধাক্কা মারে। বাঁ পায়ে আঘাত লাগে ওই ব্যক্তির। বাসের চালক পলাতক।‌

জনপ্রিয়

Back To Top