আজকাল ওয়েবডেস্ক:‌ ফের মানবিক মুখ কলকাতা পুলিশের। বৃহস্পতিবার জোড়াবাগান থানার পুলিশ অফিসাররা রাস্তায় টহল দেওয়ার সময় দেখেন দুবছরের এক শিশুকন্যাকে নিয়ে তার আত্মীয়রা হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে রাস্তায় গাড়ির অপেক্ষায় দাঁড়িয়ে রয়েছেন। শিশুটির বাঁ হাত ভেঙে গিয়েছিল। কষ্টে চিৎকার করছিল শিশুটি। এরপর জোড়াবাগান থানার অফিসারই গাড়ির ব্যবস্থা করে শিশু এবং তার আত্মীয়দের আরজি কর হাসপাতালে নিয়ে যান। পরে প্লাস্টার হাতে, মুখে মাস্ক পরা শিশুর ছবি টুইটারে পোস্ট করেছেন কর্তব্যরত অফিসার।
এক্ষেত্রে পুলিশের মানবিক মুখের পরিচয় পেলেও, এদিন কলকাতা পুলিশের কমিশনার অনুশ শর্মা কড়া ভাষায় টুইটারে জানিয়ে দিয়েছেন, লকডাউন অমান্য করায় বৃহস্পতিবার সকাল ১১টা পর্যন্ত লকডাউন অমান্য করায় ৫১টা গাড়ি ধরা হয়েছে। গাড়িচালকদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ নম্বর ধারায় এফআইআর রুজু হয়েছে। এছাড়া বুধবার রাত থেকে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ নম্বর ধারায় ১৫৫টা এফআইআর রুজু হয়েছে এবং ৬৯৯জনকে গ্রেপ্তারও করা হয়েছে।

কমিশনার শহরবাসীকে টুইট পোস্টে বাড়িতে থাকতে আবেদন করে বলেছেন, লকডাউন ভঙ্গকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে বাধ্য হবে পুলিশ।
ছবি:‌ কলকাতা পুলিশ টুইটার       

?ref_src=twsrc%5Etfw">April 2, 2020

জনপ্রিয়

Back To Top