আজকাল ওয়েবডেস্ক:‌ রাতের কলকাতায় গণধর্ষণের অভিযোগ উঠল। যা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে।  পঞ্চসায়রের একটি হোমের সামনে থেকে এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এখনও এই ঘটনায় কেউ গ্রেপ্তার না হলেও এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। 
স্থানীয় সূত্রে খবর, সোমবার রাতে এই গণধর্ষণের ঘটনাটি ঘটে। হোমের আবাসিক ওই মহিলা রাতে হোমের পেছনের দরজার তালা খুলে বাইরে বেরিয়ে ছিলেন। কিছুদূর যাওয়ার পর সেখান থেকে গাড়িতে তাঁকে তুলে নিয়ে যায় দুই যুবক। তারপর নির্জন এলাকায় নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করা হয়। মঙ্গলবার ভোরে সোনারপুরের কাছে তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখেন স্থানীয়রা। তাঁরা ওই মহিলাকে টিকিট কেটে ট্রেনে তুলে দেন। কোনও মতে বালিগঞ্জ স্টেশনে নেমে গড়িয়াহাটে এক আত্মীয়ের বাড়িতে যান তিনি। এই ঘটনায় পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে কোনও সিসিটিভি ছিল কিনা তা দেখা হচ্ছে। অভিযুক্ত দুই যুবক মহিলার পূর্ব পরিচিত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।
হোমের কেয়ারটেকার জানান, রাত ২টো পর্যন্ত ওই মহিলাকে বিছানায় দেখেছিলেন তিনি। রাত সাড়ে ৩টে থেকে তাঁকে পাওয়া যাচ্ছে না। নির্যাতিতার থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই শুরু হয়েছে তদন্ত। কিন্তু এদিনের ঘটনায় হোম কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। রাত ৩টের সময় সকলের চোখ এড়িয়ে কী করে বাইরে গেলেন ওই মহিলা?‌ উঠছে প্রশ্ন। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।‌‌‌

জনপ্রিয়

Back To Top