আজকাল ওয়েবডেস্ক:‌ কোভিড–১৯ থাবা বসাল অপরাজিতা আঢ্যর শরীরেও। শারদীয়ার শুরুতেই তিনি আক্রান্ত হন। করোনা ছড়িয়েছে তাঁর পরিবারেও। শাশুড়ি সহ একাধিক পরিজন আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। 
আপাতত বাড়িতেই স্বেচ্ছাবন্দি অপরাজিতা এবং তাঁর বাড়ির আক্রান্তেরা। ৩ নভেম্বর পর্যন্ত বন্ধ রেখেছেন শ্যুটিং। 
মোট ১২ জন সদস্য রয়েছে অপরাজিতা আঢ্যর পরিবারে। যার মধ্যে ২ জন বাইরে ছিলেন। জানা গেছে কিছুদিন আগে তাঁর শাশুড়ির জ্বর এসেছিল। তারপরই চিকিৎসক পরিবারের সকলের করোনা পরীক্ষা করার পরামর্শ দেন। ২১ তারিখ পরীক্ষার ফল আসে। যাতে দেখা যায় ৪ জনের রিপোর্ট পজিটিভ। অভিনেতা ছাড়াও করোনায় আক্রান্ত তাঁর শাশুড়ি, কাকাশ্বশুর এবং ননদ। শাশুড়ির প্রথম দিকে হালকা জ্বর এসেছিল। তারপর আর তেমন কোনও সমস্যা নেই। বাড়ির বাকি আক্রান্ত সদস্যদের কোনও উপসর্গ নেই। তবে প্রত্যেকেই ডাক্তারের পরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন এবং প্রয়োজনীয় ডায়েট এবং ওষুধ খাচ্ছেন।
এই মুহূর্তে অপরাজিতা স্টার জলসার দুটো রিয়্যালিটি শো উইন্ডোজ প্রোডাকশনের ‘রান্নাবান্না’ আর যিশু সেনগুপ্ত প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঙ্গে যুক্ত। প্রথম শো–এ তাঁর সঙ্গে রয়েছে শিশু শিল্পী রক্তিম সামন্ত। দ্বিতীয়টিতে রজতাভ দত্ত, অঙ্কুশ হাজরার সঙ্গে তিনিও বিচারকের আসনে। 

 

 


 

জনপ্রিয়

Back To Top