আজকাল ওয়েবডেস্ক:‌ কুঁদঘাটের এক ম্যানহোলে বড়সড় দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে কলকাতা পুরসভার ১১৪ নং ওয়ার্ডে, নেতাজী স্টেশনের কাছে। মোট ৭ জন শ্রমিক কাজে নেমেছিলেন একটি ম্যানহোলে। অবশেষে তাঁদের উদ্ধার করা হলেও প্রথম অবস্থায় দমকল তাদেরকে উদ্ধার করতে পারেনি। এরপর খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা দফতরকে। ডুবুরি নামিয়ে ৭ জনকে উদ্ধার করা সম্ভব হয়। ঘটনাস্থলে পৌঁছন টালিগঞ্জের বিধায়ক অরূপ বিশ্বাস।
আশঙ্কাজনক অবস্থায় দুজনকে এসএসকেএম হাসপাতালে এবং দুজনকে বাঘাযতীন হাসপাতালে নিয়ে গেলে ৪ জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি তিন জনের চিকিৎসা চলছে।  

 

ওই ৭ ব্যক্তি কলকাতা পুরসভার ঠিকাকর্মী ছিলেন।  এলাকায় পাম্পিং স্টেশন তৈরির কাজের জন্য,  বেলা সাড়ে ১২ টা নাগাদ তাঁরা ম্যানহোল পরিষ্কার করতে নামেন। দীর্ঘক্ষণ কেটে গেলেও তাঁরা উপরে উঠে না আসায় সন্দেহ হয় বাকি কর্মীদের। ডাক খোঁজ করলেও সাড়া না পাওয়ায় তাঁরা পুলিস ও দমকলে খবর দেন। 
তদন্তকারীরা প্রাথমিকভাবে অনুমান করছেন, ম্যানহোলে নামার পর সেখানে হঠাৎ জলের স্রোত বেড়ে যায়। যার ধাক্কায় তলিয়ে যান কলকাতা পুরসভার ওই চার ঠিকাকর্মী। যদিও সমস্ত বিষয়টি খতিয়ে দেখা হবে জানিয়েছেন তারা।  
 

জনপ্রিয়

Back To Top