আজকাল ওয়েবডেস্ক:‌ ফোনে কথা বলতে এতটাই ব্যস্ত ছিলেন তরুণী যে খেয়ালই করেননি ট্রেন কখন প্ল্যাটফর্মে চলে এসেছে। যখন খেয়াল হল, ততক্ষণে তরুণী পড়ে গিয়েছেন রেল লাইনে!‌ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে স্পেনের মাদ্রিদ শহরের এস্ট্রেচো মেট্টো স্টেশনে। গত ২৪ অক্টোবর মেট্রো কর্তপক্ষ ঘটনাটির ভিডিও পোস্ট করেছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। 
স্টেশনের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অজ্ঞাতপরিচয় তরুণীটি প্ল্যাটফর্মে বসেছিলেন। মোবাইলে কথা বলতে ব্যস্ত ছিলেন। তখনই ট্রেন আসার কথা ঘোষণা করা হয়।

তরুণীটি কোনওদিকে খেয়াল না করেই কথা বলতে বলতে আসন ছেড়ে উঠে পড়েন। তারপর সোজা গিয়ে পড়ে যান রেল লাইনে। হাত থেকে ছিটকে যায় ফোনটি। এই ঘটনা দেখে প্ল্যাটপর্মে থাকা বাকি যাত্রীরা ছুটে আসেন। তারপর কী হয়েছে তা ভিডিওতে দেখা যায়নি। তবে মেট্রো কর্তৃপক্ষের তরফে বলা হয়েছে, তরুণীটি বেঁচে গিয়েছেন। চালকের তৎপরতায় ট্রেনটি থেমে যায়। মেট্রো কর্তৃপক্ষ অবশ্য সমস্ত যাত্রীদের জানিয়ে দিয়েছে, এই ভিডিওটি সাবধানতার সঙ্গে শেয়ার করতে। কারণ কথা বলতে বলতে যেভাবে দুর্ঘটনার মুখে পড়েছেন তরুণী, তা দেখে যেন সকলেই শিক্ষা নেন। ইতিমধ্যেই এই ভিডিওটি দেখেছেন ৩১০০০ মানুষ। 

জনপ্রিয়

Back To Top