আজকাল ওয়েবডেস্ক:‌ ফের স্কুলে বন্দুকবাজের হামলা ডোনাল্ড ট্রাম্পের দেশে। যা রীতিমতো ঘুম উড়িয়ে দিয়েছে অভিভাবকদের। কারণ এই ঘটনায় আহত হয়েছেন অনেক ছাত্রছাত্রী। তাঁদের মধ্যে দু’‌জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে লস এঞ্জেলেস কাউন্টি শেরিফের দপ্তর সূত্রে খবর। ঘটনাস্থল লস এঞ্জেলেস শহর থেকে ৪০ কিমি দূরে। এই ঘটনায় এখন আতঙ্কে ভুগছে শহর।
স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্ল্যারিটায় সওগাস হাইস্কুলে হানা দেয় কালো পোশাক পরা এক বন্দুকবাজ। তার চেহারা দেখে এশীয় বলে মনে হয়েছে। এলোপাথারি গুলি চালাতে থাকে সে। তাতে ৬ জন জখম হয়েছে। যার মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। আততায়ীকে ধরে ফেলতে সব ব্যবস্থা করা হয়ে গিয়েছে। যে কোনও মুহূর্তে তাকে নাগালে পাওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে। 
এদিকে স্যান্টা ক্ল্যারিটা ভ্যালি শেরিফের দপ্তর থেকে টুইট করা হয়, সক্রিয় বন্দুকবাজের হামলা দেখা দিয়েছে। সওগাস হাইস্কুলের কাছাকাছির বাসিন্দারা দয়া করে বাড়ির সব দরজা বন্ধ রাখুন। যদি বাড়ির আশপাশে কালো পোশাক পরা সন্দেহজনক কোনও তরুণকে দেখতে পান অবিলম্বে ৯১১ নম্বরে ফোন করুন। একইসঙ্গে এও টুইট করা হয়েছে, অভিভাবকরা বিচলিত হবেন না। ঘটনাস্থলে আপনাদের শিশুদের রক্ষা করতে আধিকারিকরা পৌঁছে গিয়েছেন। 
অন্যদিকে পরে টুইট করে হেনরি মেয়ো নিউহল হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, কিছুক্ষণ আগে গুরুতর জখম অবস্থায় দু’‌জনকে আনা হয়েছে। হাসপাতালের পথে রয়েছেন আরও বেশ কয়েকজন রোগী। সওগাস হাইস্কুল এবং সংলগ্ন অঞ্চল ঘিরে ফেলেছে নিরাপত্তা বাহিনী। হাইস্কুলের কাছাকাছি উইলিয়াম এস হার্ট ইউনিয়ন হাইস্কুল ডিস্ট্রিক্টে রয়েছে বেশ কয়েকটি প্রাথমিক স্কুল। নজর রাখা হচ্ছে সেখানেও।
 
 

জনপ্রিয়

Back To Top