আজকাল ওয়েবডেস্ক: ‌ঘরে–বাইরে ইমরান খানের অবস্থা ক্রমশ কঠিন হয়ে পড়ছে। এবার পাকিস্তানের প্রধানমন্ত্রীর প্রাক্তন স্ত্রীর তোপের মুখে পড়লেন তিনি।‌ তিনি নাকি আগেই এমন কিছু হতে পারে তার ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু উনি সিদ্ধান্তহীনতায় ভোগেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুশি করতে কাশ্মীর কার্যত বেচে দিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলে বিস্ফোরক অভিযোগ করলেন ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই সাক্ষাৎকার ভাইরাল হয়েছে।
এমনকী রেহাম খান দাবি করেন, তিনি একথা অনেক আগেই তাঁর দলের এক কাশ্মীরী সদস্যকে জানিয়েছিলেন। এমনটা হতে পারে তার ইঙ্গিত দিয়েছিলেন। আর যেদিন ৩৭০ ধারা কাশ্মীর থেকে প্রত্যাহার করে নেওয়া হয় সেদিন ওই কাশ্মীরী তাঁকে ফোন করে বলেন তিনি ঠিক ছিলেন। ইমরানকে একজন সিদ্ধান্তহীনতায় ভোগা ব্যক্তি। ইমরান খান নিজেই বলেছেন যে তিনি এমনটা হতে পারে তা জানতেন। যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিসকেক–এ তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন তখনই তিনি বুঝেছিলেন এমনটা হতে পারে। যখন পুলওয়ামা হয় তারপরেও তিনি ধারণা করেছিলেন এমনটা হতে যাচ্ছে। 
প্রাক্তন স্ত্রী রেহাম খান প্রশ্ন তোলেন, যদি ইমরান খান জানতেনই এমনটা হতে যাচ্ছে তখন কেন এবং তারপরেও গত ৩–৪ মাস ধরে নরেন্দ্র মোদিকে ফোন করে গিয়েছেন। মিসড কল দিয়েছেন। ইমরান যখন জানতেনই এমন কিছু হতে পারে তারপরেও সতর্ক না হওয়া মানে তিনি আসলে দুর্বল ব্যক্তিত্ব। রেহাম স্পষ্ট ভাষায় দাবি করেন, ‘কাশ্মীর কা সওদা হো গ্যায়া হ্যায়’। অর্থাৎ কাশ্মীর বিক্রি হয়ে গিয়েছে। কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার নিয়ে বলতে গিয়ে ইমরানকে কার্যত কাঠগড়ায় দাঁড় করিয়ে দেন রেহাম। তিনি বলেন, ‘‌প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিক থেকে এই পদক্ষেপ সঠিক। কারণ তিনি এটা করবেন এই শর্তে বিপুল ভোটে জয়ী হয়ে এসেছেন।’‌
 

জনপ্রিয়

Back To Top