আজকাল ওয়েবডেস্ক: ‘‌আমি ব্যাটম্যান! আমি এই ব্যাপারে আপনাদের সাহায্য করতে পারি!’‌ উপস্থিত সকলকে চমকে দিয়ে এমনটাই বলে উঠেছিলেন তিনি। এলাকায় তখন বেশ চাঞ্চল্য। খানিক আগেই ঘটে গিয়েছে একটি দুর্ঘটনা। এলাকা ঘিরে ফেলেছে পুলিস বাহিনী। তাদের মাঝখানে হঠাৎ করে এমন কথা বলে হৈ চৈ ফেলে দিলেন স্বয়ং ব্যাটম্যান! হ্যাঁ, তেমনই তো দেখাচ্ছে। একই রকম পোশাক, একই রকম হাবভাব।
যদিও ব্যাটমানের প্রস্তাব শুনে পত্রপাঠ নাকচ করে দেয় ব্রিটিশ কলম্বিয়া পুলিস। জানিয়ে দেয়, তাদের কাজে ব্যাটম্যানের সাহায্যের দরকার নেই। এই গোটা দৃশ্যটা আবার মোবাইল ফোনে রেকর্ড করেন এক পথচারী। সেই ভিডিও ফেসবুকে পোস্ট করেন তিনি। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেটি। পরে জানা যায়, ছোটোবেলা থেকেই কমিক বইয়ের প্রতি আসক্ত ছিলেন ওই ব্যক্তি।

বড় হয়েও যে আসক্তি কমেনি, তা বোঝা গেল এই দিন। জানা গেল, মাঝেমাঝেই ব্যাটম্যানের পোশাক পরে এদিক ওদিক ঘুরে বেড়ান তিনি। এ দিনও ওই পোশাকেই গাড়ি নিয়ে বেরিয়েছিলেন। এমন সময়ে সামনে দুর্ঘটনা দেখে, নিজেকে আটকে রাখতে পারেননি ব্যাটম্যান। সাহায্যের জন্য ঝাঁপিয়ে পড়েন তিনি। তবে পুলিস তাঁর প্রস্তাব খারিজ করে দিতেই অবশ্য তাঁকে হেঁটে হেঁটে ফিরে গিয়ে গাড়িতে উঠতে দেখা যায়।
মেলিসা পেরেন্ট নামের ওই পথচারী, যিনি ঘটনাটির ভিডিও করেন, তিনি ফেসবুকে লিখেছেন, ‘‌বন্ধুর বাড়ি থেকে ফিরছিলাম আমরা। সামনে পুলিশ দেখে দাঁড়িয়ে যাই। অনেকগুলো পুলিশের গাড়ি ছিল। আচমকা উদয় হল ব্যাটম্যান! আমাদের সামনে গাড়ি দাঁড় করিয়ে, অ্যাকশনে নেমে পড়লেন তিনি!’‌ তাঁর এই ভিডিও দেখে নেট দুনিয়া হেসেই কুটোপাটি। কেউ বা অবাক হয়েছেন এই ভেবে, যে এক জন পূর্ণবয়স্ক মানুষ এমনটা করতে পারেন!

জনপ্রিয়

Back To Top