আজকাল ওয়েবডেস্ক:‌ আমেরিকায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা হু হু করে বাড়ছে। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিম্বারলি গিলফয়েল। তবে ট্রাম্পের ছেলের শরীরে করোনার জীবাণু পাওয়া যায়নি।
হোয়াইট হাউস সূত্রে খবর, আমেরিকার স্বাধীনতা দিবস উপযাপনের জন্য ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও তাঁর প্রেমিকা কিম্বারলি গিলফয়েল সাউথ ডাকোটায় গিয়েছিলেন। এর কাছেই অবস্থিত মাউন্ট রাশমোরেতে শনিবার স্ত্রী মেলেনিয়াকে নিয়ে স্বাধীনতা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু, তার আগেই খবর পাওয়া যায় ট্রাম্পের প্রচারের জন্য অনুদান সংগ্রহের দায়িত্বে থাকা ট্রাম্প জুনিয়রের প্রেমিকা কিম্বারলি করোনায় আক্রান্ত। তবে তাঁর শরীরে এখনও পর্যন্ত করোনার কোনও উপসর্গ দেখা যায়নি। যদিও এই খবর শোনার পরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দেননি কিম্বারলি গিলফয়েল এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।
পরে ডোনাল্ড ট্রাম্পের রাজনৈতিক প্রচারের জন্য অর্থ সংগ্রহের দায়িত্বে থাকা কমিটির পক্ষ থেকে জানানো হয়, করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরেই কিম্বারলিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি ভাল আছেন। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত নন। তবুও তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন এবং সব অনুষ্ঠান বাতিল করেছেন। 
ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসোমের প্রাক্তন স্ত্রী কিম্বারলি গিলফয়েল আগে নিউজ অ্যাঙ্কার হিসেবে কাজ করতেন। ২০১৮ সালে আমেরিকার প্রেসিডেন্টের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।
 

জনপ্রিয়

Back To Top