আজকাল ওয়েবডেস্ক:‌ ডাস্টবিনের ভিতরে আটকে পড়েছিল একটি ভাল্লুক। প্রাণীটিকে বাঁচাতে এগিয়ে এল পুলিশ।
প্রায়শই শোনা যায় জঙ্গলে ভাল্লুকের আক্রমণে প্রাণহানি হয়েছে মানুষের। কিন্তু ক্যালিফোর্নিয়ার কিং বিচে ঘটল সম্পূর্ণ অন্য ঘটনা। লোকালয়ে চলে এসেছিল একটি ভাল্লুক। তার নাম আবার ‘‌টি–শার্ট’‌। কারণ ভাল্লুকটির বুকে একটি সাদা দাগ রয়েছে। খাবারের খোঁজে সমুদ্রের পাড়ে থাকা ডাস্টবিনের সামনে চলে গিয়েছিল ভাল্লুকটি। এরপর খাবারের সন্ধানে ডাস্টবিনে উঁকি মারতে গিয়ে ভিতরে ঢুকে যায়। কিছুতেই বের হতে পারছিল না। এভাবেই কেটে যায় বেশ কয়েক ঘণ্টা। মুক্তির জন্য আর্ত চিৎকার করতে থাকে ভাল্লুকটি।

তখনই সেখান দিয়ে যাচ্ছিল দুই পুলিশ কর্মী। রুটিন পরিদর্শন করতে এসে বিচের পার্কিং লটের সামনে ঘোরাঘুরি করছিল দুই পুলিশ কর্মী। তখনই ভাল্লুকটির চিৎকার তাঁদের কানে যায়। আওয়াজের উৎস খুঁজতে খুঁজতে ডাস্টবিনের সামনে হাজির হন দুই পুলিশ কর্মী। দেখতে পান, ভাল্লুকটি বাইরে আসার চেষ্টা করছে। এরপর পুলিশ কর্মীরা কোনওমতে ডাস্টবিনের ঢাকনা খুলে দেন। ভাল্লুকটি বাইরে বেরিয়ে আসে। গোটা ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। 
ভিডিওয় দেখা গেছে, ভাল্লুকটির মাথা ডাস্টবিনের বাইরে রয়েছে। একজন পুলিশ কর্মী লাঠি দিয়ে ডাস্টবিনের মুখটা খুলে দিচ্ছেন। জানা গেছে, ডাস্টবিনটা ঢাকাই ছিল। কিন্তু ভাল্লুকটি কোনওভাবে ভিতরে ঢুকে যায়। তারপরেই ঘটে বিপত্তি।  

জনপ্রিয়

Back To Top