আজকাল ওয়েবডেস্ক:‌ ফের বন্দুকবাজের হামলা মার্কিন যুক্তরাষ্ট্রে। তবে এবার একজন নয়, হামলা চালালো দু’জন। এই হামলায় ৬ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে ওই দুই বন্দুকবাজ আর এক পুলিশ আধিকারিক রয়েছেন।
নিউ ইয়র্কের কাছেই নিউ জার্সিতে হাডসান নদীর ধারে অবস্থিত একটি দোকানে স্থানীয় সময়ে মঙ্গলবার দুপুরে হামলা চালায় বন্দুকবাজরা।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে একটি ট্রাকে করে ঘটনাস্থলে পৌঁছয় ওই দুই বন্দুকবাজ। আসা মাত্রই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে তারা। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন বেশ কয়েকজন। 
গুলি লাগার ফলে ঘটনাস্থলেই ৩ জন সাধারণ নাগরিক নিহত হন। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের সঙ্গে দুই বন্দুকবাজের গুলির লড়াই শুরু হয়। প্রায় চার ঘণ্টা ধরে চলা এই গুলির লড়াইয়ে একজন পুলিশ আধিকারিক আর ওই দুই বন্দুকবাজ নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছে আরও দুই পুলিশ আধিকারিক ও একজন সাধারণ নাগরিক। তবে তাঁরা এখন বিপন্মুক্ত। 
ঘটনার পরেই নিউ জার্সির সমস্ত শিক্ষা প্রতিস্থানে ছুটি ঘটনা করে দেয় স্থানীয় প্রশাসন। যদিও গুলির লড়াই শেষ হওয়ার পর সেই নির্দেশ আবার তুলে দেওয়া হয়।
গোটা ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে টুইট করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এই ঘটনায় কোনো জঙ্গিগোষ্ঠীর হাত রয়েছে কিনা, সেই ব্যাপারে তদন্ত শুরু হয়েছে।

জনপ্রিয়

Back To Top