আজকাল ওয়েবডেস্ক: বাংলাদেশে বাড়ছে করোনাভাইরাসে সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় ৪১ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। মৃত্যু হয়েছে ৫ জনের। বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তর এই তথ্য জানিয়েছে। ফলে গোটা দেশে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যে দেশে করোনা সংক্রমণকে প্রায় শূন্যে নামিয়ে আনা গিয়েছিল সেখানে হঠাৎ এই পরিস্থিতি কী করে হল তা নিয়ে চিন্তায় পড়েছে চিকিৎসকরা।
বাংলাদেশে করোনাভাইরাসে মোট আক্রান্ত ১৬৪ জন। আর মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ জন। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সম্প্রতি আরও বেশি করে মানুষকে করোনা পরীক্ষার আওতায় এনেছে সরকার। যার ফলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংখ্যা। রাতারাতি পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে উদ্বেগ বেড়েছে শেখ হাসিনা প্রশাসনের।
জানা গিয়েছে, বাংলাদেশের মধ্যে সবচেয়ে খারাপ পরিস্থিতি ঢাকার। সেখানে এখনও পর্যন্ত মোট ৬৮ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৬ জনের। ঢাকার পরেই নারায়ণগঞ্জ। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ২৩। ৪ জন এই মারণ ভাইরাসের বলি হয়েছে। এছাড়া চট্টগ্রাম, গাইবান্ধা, চুয়াডাঙ্গা, কুমিল্লা, কক্সবাজার, গাজীপুর, জামালপুর, মৌলভীবাজার, নরসিংদী, রংপুর,শরীয়তপুর এবং সিলেট থেকে সংক্রমণের খবর মিলেছে।

জনপ্রিয়

Back To Top