আজকাল ওয়েবডেস্ক: স্ত্রীর মৃত্যুশয্যাতেও শেষবারের মত দেখা করতে পারলেন না পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। লন্ডনে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন স্ত্রী বেগম কুলসুম। জেলে বসেই স্ত্রীর মৃত্যু সংবাদ পেলেন নওয়াজ। শেষবারের মত দেখতেও পারলেন না তাঁকে। লন্ডনের হার্লে স্ট্রিট ক্লিনিকে সোমবার রাতেই মারা যান কুলসুম। বয়স হয়েছিল ৬৮ বছর। তবে সোশ্যাল মিডিয়ায় নওয়াজ তাঁর স্ত্রীর সঙ্গে শেষ সময় কাটানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে।  ‌
ভিডিওতে দেখা যাচ্ছে, ১২ জুলাই পাকিস্তানে ১১ বছরের কারাদণ্ড কাটানোর আগে নওয়াজ শরিফ তাঁর স্ত্রীর সঙ্গে দেখা করেন। আবেগপ্রবণ হয়ে তিনি কথা বলছেন অসুস্থ স্ত্রীর সঙ্গে। নওয়াজ শরিফ উর্দুতে তাঁর স্ত্রীকে বলছেন, ‘‌ঈশ্বর তোমায় শক্তি দিক।

কুলসুম, একবার চোখ খুলে দেখো।’‌ লন্ডন ছাড়ার আগে নওয়াজ তাঁর স্ত্রীকে শেষবারের মত চোখ খুলতে বলেন। তিনি দুঃখ প্রকাশ করে জানিয়েছেন যে স্ত্রীকে এমন অবস্থায় একা ফেলে তাঁকে চলে যেতে হচ্ছে। লন্ডনে যে হাসপাতালে তাঁর স্ত্রীর চিকিৎসা চলছিল, সেখানকার চিকিৎসকদের নওয়াজ বলেন, ‘‌আমি আমার স্ত্রীকে ঈশ্বরের ভরসায় রেখে যাচ্ছি।’‌ এ বছরের জুলাইতে নওয়াজ শরিফ এবং তাঁর কন্যার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণিত হয়। লন্ডন থেকে তাঁদের পাকিস্তানের রাওয়ালপিণ্ডিতে নিয়ে আসা হয়। এখানকার আদিয়ালা জেলে সাজা কাটছেন নওয়াজ শরিফ। 

 

 

 

ভিডিও সৌজন্যে–সাংবাদিক সৈয়দ তালাত হুসেনের টুইটার থেকে। 

জনপ্রিয়

Back To Top