আজকাল ওয়েবডেস্ক:‌ অস্ট্রেলিয়ার মেলবোর্নে ছুরি নিয়ে আততায়ী হামলায় বেশ কয়েকজন জখম হয়েছেন বলে খবর। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে অস্ট্রেলিয়ার মেলবোর্নের বুরকে স্ট্রিটে। ভিক্টোরিয়া পুলিস ঘটনার তদন্তে নেমেছে। ব্যস্ততম এলাকায় সাতসকালে এই ঘটনা কিভাবে ঘটে গেল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। ঘটনার নেপথ্যে অন্য কোনও যোগসূত্র আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। 
পুলিস সূত্রে খবর, তাঁদের কাছে খবর আসে সোয়ানস্টন স্ট্রিটে একটি জায়গায় গাড়িতে আগুন লেগেছে। তবে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় অন্য ঘটনা ঘটেছে। ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিস হাসপাতালে নিয়ে গিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঠিক কী কারণে এই হামলা করা হয়েছে, ঘটনার পিছনে কাদের হাত রয়েছে তা এখনও স্পষ্ট নয়। 
পুলিস জানিয়েছে, পাঁচ থেকে সাতজন আহত হয়েছেন। তার মধ্যে তিনজনের আঘাত গুরুতর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। প্রথমে দু’‌জন পুলিস কর্মীকে ছুরি দিয়ে আঘাত করা হয়। তারপর জনবহুল এলাকায় একের পর এক মানুষকে ছুরি দিয়ে আঘাত করে এই দীর্ঘকায় কৃষ্ণাঙ্গ ব্যক্তি। একইসঙ্গে অগ্নিসংযোগ করা হয় পুলিসের গাড়িতে। 


জনপ্রিয়

Back To Top