আজকাল ওয়েবডেস্ক:‌ ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। পুলিশ জানায় আত্মহত্যা। সুশান্ত ঘনিষ্ঠ এবং ভক্তরা এর জন্য বলিউডের প্রভাবশালী গোষ্ঠীর দিকেই আঙুল তুলেছেন। দাবি করেছেন, তাঁদের স্বজনপোষণই অবসাদের দিকে ঠেলে দিয়েছে সুশান্তকে। অনেকে দাবি করেছেন, সুশান্তকে খুন করা হয়েছে। 
কাঠগড়ায় একে একে দাঁড়িয়েছেন করণ জোহর, আলিয়া ভাট, আদিত্য চোপড়া, সঞ্জয়লীলা বনসালি। বলিউডের একাংশের বক্তব্য, ‘‌বহিরাগত’‌ বলেই পাটনার সুশান্তকে একঘরে করেছেন এঁরা। তদন্তে নেমে এই স্বজনপোষণের দিকটিই বারবার খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। এবার জেরার জন্য তারা সঞ্জয়লীলা বনসালিকে সমন পাঠাল। 
খবর, যশরাজ ব্যানারের সঙ্গে চুক্তি থাকায় বনসালির ছবিতে সই করতে পারেননি সুশান্ত। তার পরেই নবাগত নায়কের ওপর চটে যান ‘‌দেবদাস’‌ পরিচালক। এও শোনা গেছে, বনসালির অঙ্গুলিহেলনেই নাকি বেশ কিছু ছবি থেকে বাদ পড়েন সুশান্ত। গত ছ’‌মাসে সাতটি ছবি হাতছাড়া হয়। তার কারণেই অবসাদে ভুগতে শুরু করেন ৩৪ বছরের অভিনেতা। এবার তাই বনসালিকেই জেরা করতে চায় মুম্বই পুলিশ। 
যশরাজ প্রযোজনা সংস্থার কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকেও জেরা করা হবে বলে খবর। সুশান্তের মৃত্যুর সঙ্গে সরাসরি যোগ না থাকলেও পরিচালক শেখর কাপুর, অভিনেতা কঙ্গনা রানাওয়াতেরও নাকি বয়ান নেওয়া হবে। কারণ কঙ্গনা বহুদিন ধরেই বলিউডের প্রভাবশালী গোষ্ঠীর বিরুদ্ধে আঙুল তুলছেন। সুশান্তের মৃত্যুর পর শেখর কাপুরও নাম না করেই প্রভাবশালীদের দিকে আঙুল তোলেন। জানান, কতটা মানসিক চাপে ছিলেন সুশান্ত। যশরাজের ব্যানারে শেখর পরিচালিত ‘‌পানি’‌ ছবির জন্যই চুক্তিবদ্ধ হয়েছিলেন সুশান্ত। তাঁকে বহু সময় অন্য কোনও ছবি করতে দেওয়া হয়নি। কিন্তু শেষ পর্যন্ত প্রযোজক আর পরিচালকের বিরোধের কারণে ছবিটি হয়নি। সেই নিয়ে শেখরের থেকেই সব কথা শুনতে চায় মুম্বই পুলিশ। 

জনপ্রিয়

Back To Top