আজকাল ওয়েবডেস্ক:‌ দু’‌দিন আগেই জানা গিয়েছিল আগামী বছর বা ২০২২ সালে শুরু হতে চলা মার্কিন টি–২০ লিগেও বড় মাত্রায় বিনিয়োগ করতে চলেছে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কেকেআর। 
সেই জল্পনাই সত্যি হল। আইপিএলের ধাঁচে এবার মার্কিন মুলুকেও বড়সড় টি–২০ টুর্নামেন্টের আয়োজন করতে চলেছে আমেরিকান ক্রিকেট এন্টারপ্রাইজ। ২০২১ কিংবা ২২ সাল থেকে ৬ দলের মেজর লিগ শুরু করতে চাইছেন আয়োজকরা। সেখানেই বিনিয়োগ করল নাইটরা। আমেরিকান ক্রিকেট এন্টারপ্রাইজের সঙ্গে চুক্তি আগেই সেরে ফেলেছিল কেকেআর।
নতুন এই লিগে খেলবে ৬ টি দল। নিউইয়র্ক, সানফ্রান্সিসকো, ওয়াশিংটন ডিসি, শিকাগো, ডালাস ও লস অ্যাঞ্জেলেস। সূত্রের খবর, শাহরুখ বিনিয়োগ করেছেন এই লস অ্যাঞ্জেলেস টিমেই। দলের নতুন নাম দেওয়া হয়েছে লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স। 
আইপিএলে তাঁর দল দু’‌বার চ্যাম্পিয়ন হয়েছে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তাঁর দল সবচেয়ে সফল। দক্ষিণ আফ্রিকার প্রিমিয়ার লিগেও একটি দল আছে। যদিও সেই টুর্নামেন্ট এখন বন্ধ। পরের মরশুমে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড আয়োজিত ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্টেও বিনিয়োগ করার আগ্রহ দেখিয়েছে শাহরুখ খানের নাইট রাইডার্স। গ্রুপ। এবার আমেরিকান মেজর লিগেও বিনিয়োগ করে ফেললেন কিং খান।

জনপ্রিয়

Back To Top