আজকাল ওয়েবডেস্ক: তিন অনাথ ভাইবোনের সমস্ত দায়ভার নিজের কাঁধে নিলেন অভিনেতা সোনু সুদ। 
করোনা মহামারী ও লকডাউন পরবর্তী সময়ে দেশের চারদিকে যখন হতদরিদ্রদের হাহাকার শুনেও না শোনার ভান করেছিলেন দেশের প্রত্যেকটা ক্ষমতাশালী মানুষ। তখন বলিউড জগতের এই তারকাই তাঁদের পাশে এসে দাঁড়িয়েছেন অন্ধের যষ্ঠি হয়ে। লাখ লাখ মানুষের বাড়ি ফেরার ব্যবস্থা করা থেকে শুরু করে অর্থসাহায্য। কী না করেননি তিনি। কিন্তু আজ তিনি সর্বশ্রেষ্ঠ কাজটি করে দেশের মানুষের সামনে উদাহরণ তৈরি করলেন। 

রাজেশ কারানাম নামে এক টুইটার ব্যবহারকারী সোনু সুদকে ট্যাগ করে লেখেন, ‘‌তেলেঙ্গনার ইয়াদাদ্রি ভূবনাগিরি জেলার এই তিনটি ভাইবোন নিজেদের বাবা মাকে হারিয়েছে। এখন তাদের সাহায্য করার মতো কেউ নেই। কোনও আত্মীয়ও নেই যাঁদের কাছে আশ্রয় নেবে। ন’‌বছরের বড় দাদা বাকি দু’‌জনকে দেখাশোনা করছে। আপনার সাহায্য চাইছে এই বাচ্চাগুলি। দয়া করে আপনি একটু দেখে নিন।’‌ 
যেই ভিডিওটি তিনি শেয়ার করেছেন, সেখানে জানা যায়, তিনটি বাচ্চার বাবা এক বছর আগেই মারা গিয়েছেন। গত সপ্তাহে তাঁদের মা অসুস্থ হয়ে পড়েন হঠাৎই। কোনও সময় না দিয়েই মারা যান। এরপরে ন’‌বছরের মনোহর জানায়, ‘‌সোনু সুদ কাকু তো সকলের সাহায্য করছেন। সেরকম যদি কেউ আমাদের সাহায্য করেন, তাহলে আমি পড়াশোনা করতে চাই। বড় হয়ে চিকিৎসক হব। গরিবদের সেবা করব। আমার ভাই আর বোনের দেখাশোনাও আমি করব।’‌ এই ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গেই সোনু সুদ জানিয়ে দেন যে তিনি এই তিনটি ছেলেমেয়ের দায়িত্ব নিলেন। তাঁদের সবরকমভাবে সাহায্য করবেন তিনি।

জনপ্রিয়

Back To Top