আজকাল ওয়েবডেস্ক: ‌শ্রদ্ধা কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অভিনেতা–পরিচালক ফারহান আখতারের জীবনে নতুন কে প্রবেশ করেছেন, তা নিয়ে এখন বলিউডে জল্পনা প্রবল। আর এই জল্পনার মধ্যেই জনপ্রিয় টিভি সঞ্চালিকা–ভিজে শিবানি দণ্ডেকর সোশ্যাল মিডিয়ায় এক রহস্যজনক পুরুষের সঙ্গে ছবি পোস্ট করলেন। নেটিজেনদের মতে, শিবানীর জীবনে ফারহান আখতারই সেই রহস্যময় পুরুষ। 
বলিউডে জোর গুঞ্জন, শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক ভাঙার পর শিবানীর সঙ্গে নতুনভাবে রোমান্স শুরু হয়েছে ফারহানের। শিবানীর জন্মদিনে ফারহানের রোমান্টিক শুভেচ্ছা সামনে আসার পর এই গুঞ্জন আরও জোরালো হয়। সম্প্রতি শিবানী ছবি পোস্ট করে আগুনে আরও ঘি যোগ করলেন। ছবিতে দেখা যাচ্ছে, এক রহস্যময় পুরুষের হাত ধরে রয়েছেন তিনি।

যাঁর হাত ধরে রয়েছেন শিবানী তিনি পেছন করে রয়েছেন, তাই মুখ দেখা যায়নি তাঁর। এই ছবি পোস্টের সঙ্গে সঙ্গে নেটিজেনরা মন্তব্য করেন, এই রহস্যময় পুরুষই হল ফারহান আখতার। ফারহান বর্তমানে কানাডাতে তাঁর ব্যান্ডের সঙ্গে কনসার্টে যোগ দিতে গিয়েছেন। জানা গিয়েছে, ফারহানের সেই সফরে সঙ্গী হয়েছেন শিবানীও।  
২০১৫ সাল থেকে এক–অপরকে চেনেন শিবানী–ফারহান। তবে কিছুদিন হল দু’‌জনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছে। ফারহান আখতারের প্রথম স্ত্রী অধুনা ভাবনির সঙ্গে বিচ্ছেদের পর ফারহান সম্পর্কে জড়ান শ্রদ্ধা কাপুরের সঙ্গে। যদি শ্রদ্ধার বাবা শক্তি রাপুর এই সম্পর্কের বিরুদ্ধে ছিলেন। এরপর তাঁদের সম্পর্কেও চিড় ধরার পর ফারহানের সঙ্গে সব জায়গায় শিবানীর উপস্থিতি লক্ষ্য করা যায়। 

জনপ্রিয়

Back To Top