আজকাল ওয়েবডেস্ক: ‌জাহ্নবী কাপুরের মত এখনও তাঁর প্রথম ছবি মুক্তি পাইনি। কিন্তু এখন থেকেই সেলেব তালিকায় নাম চলে এসেছে সারা আলি খানের। তিনি এখন যেখানেই যান না কেন, পাপারাৎজির ক্যামেরা সর্বদাই তাঁকে অনুসরণ করছে। তবে সারা আলিও হাসিমুখেই পোজ দিচ্ছেন। শনিবার সারাকে দেখা গেল মন্দিরের বাইরে এক দুঃস্থকে সাহায্য করতে। যদিও তিনি সেই সময় একেবারেই ছবি তোলার মুডে ছিলেন না, কিন্তু তাও পাপারাৎজির ক্যামেরা থেকে বাঁচতে পারেননি তিনি।

 
সারা তাঁর মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে শ্রী মুক্তেশ্বর দেবালয়ে তাঁর আসন্ন ছবির জন্য প্রার্থনা করতে গিয়েছিলেন। প্রার্থনার পর মন্দিরের বাইরে এসে সারা কিছু অর্থ দান করেন গরীবদের মধ্যে। এই সময় তাঁর ছবি তুলতে চাইলে পাপারাৎজিকে রীতিমতো বকা দেন তিনি। তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে সারা বলছেন, ‘‌দয়া করে এসব বন্ধ করবেন?‌ ভাই, বলছি তো ছবি তুলবেন না।

এটা মন্দির, এখানে এইসব করবেন না।’‌ 
২৩ বছরের সারার বলিউডে পা রাখার কথা অভিষেক কাপুরের ছবি ’‌কেদারনাথ’‌ দিয়ে। সারার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। তবে সেই ছবিটি নিয়ে মামলা আদালতে ঝুলে থাকায় এখন পরিচালক রোহিত শেট্টির ‘‌সিম্বা’‌ দিয়েই বলিউডে পা রাখবেন সইফ–কন্যা। এই ছবিতে সারার বিপরীতে অভিনয় করবেন রণবীর সিং। যা মুক্তি পাবে ২৮ ডিসেম্বর।   

‌‌

জনপ্রিয়

Back To Top