আজকাল ওয়েবডেস্ক: শ্বাসকষ্টে ভুগছিলেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। লীলাবতী হাসপাতালে ভর্তি করা হল তাঁকে। তবে কোভিড পরীক্ষার প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে। 
মুম্বইয়ের বাড়িতে তিনি একা রয়েছেন আপাতত। লকডাউনের ফলে বিদেশে আটকে গিয়েছেন তাঁর স্ত্রী ও দুই সন্তান। হঠাৎই শনিবার তাঁর শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাঁকে কোভিড সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু প্রাথমিক রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতালের নন–কোভিড ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। কাল যদি শারীরিক অবস্থার উন্নতি হয়, তবে কালকেই ছেড়ে দেওয়া হবে অভিনেতাকে। 
সঞ্জয় দত্ত নিজের ফ্যানেদের খবর দেওয়ার জন্য টুইটারে লিখলেন, ‘সবাইকে জানাতে চাই, আমার শরীর আপাতত ভালই রয়েছে। মেডিক্যাল পর্যবেক্ষণে রাখা হয়েছে আমাকে। এবং আমার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। লীলাবতী হাসপাতালের চিকিৎসক ও নার্সদের যত্ন ও সহযোগিতার ফলে আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে দু’‌দিনের মধ্যেই বাড়ি ফিরে যেতে পারব। সকলের প্রার্থনার জন্য আমি কৃতজ্ঞ।’

 

‘‌পানিপথ’ ছবিতে শেষ দেখা গিয়েছে তাঁকে। সামনে তাঁর ছবি ‘‌সড়ক ২’‌–এর মুক্তি রয়েছে। ‌২৮ আগস্ট ‘‌হটস্টার+‌ডিজনি’‌–তে মুক্তি পাবে মহেশ ভাট পরিচালিত এই ছবিটি। ছবিতে দুই মেয়ে পূজা ভাট ও আলিয়া ভাটও অভিনয় করেছেন। এবং রয়েছেন আদিত্য রয় কাপুর।

 

জনপ্রিয়

Back To Top