সঙ্কর্ষণ বন্দ্যোপাধ্যায়: ‘‌ভারত’-‌এ‌ প্রিয়াঙ্কাকে পাইনি তো কী হয়েছে আমরা বিগ বস-‌এ ভারতীকে পেয়ে গেছি—বললেন সলমন খান, গোয়াতে বিগ বস সিজন ১২-‌র সাংবাদিক বৈঠকে। এবার লোনাভালার বদলে গোয়াতেই বসেছে জনপ্রিয় কিন্তু বিতর্কিত রিয়্যালিটি শো ‘‌বিগ বস‌’‌-‌এর আসর।
এবার বিগ বস আসছে নতুন সাজে। এবার খেলা জমবে জোড়িতে জোড়িতে। প্রথম জোড়ি হিসেবে দেখা যাবে ছোটপর্দার অভিনেত্রী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষকে। এঁদের নাম ঘোষণা করলেন স্বয়ং সলমান খান। আর সেই প্রসঙ্গেই সলমনের মন্তব্য প্রিয়াঙ্কাকে নিয়ে। একসময় প্রিয়াঙ্কার সঙ্গে ‘‌ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিল সলমন খানের। কিন্তু পরে এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা। তাঁর জায়গায় আসেন ক্যাটরিনা কাইফ। কিন্তু তাতে সলমনের রাগ মেটেনি। সেই রাগ যে এখনও তিনি পুষে রেখেছেন তারই প্রমান সলমনের এই মন্তব্য—‘‌ভারতে প্রিয়াঙ্কাকে.‌.‌.‌’‌
তবে সাংবাদিক সম্মেলন জুড়ে এদিন সলমন ছিলেন খোশ মেজাজেই। জানালেন, এবার বিগ বস-‌এ প্রতিযোগীরা আসবেন কখনও মামা-‌ভাগ্নে, কখনও কাকা-‌ভাইপো, শাশুড়ি-‌বউমা, সীতা অউর ‌গীতা বা স্বামী-‌স্ত্রী জুটিতে। সম্প্রতি মাল্টাতে ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘‌ভারত’ ছবির শুটিং সেরে‌ ফিরেছেন সলমন খান। এতটাই খুশীতে আছেন তিনি যে, যখন তাঁকে প্রশ্ন করা হল বিয়ে করছেন কবে?‌ বিন্দুমাত্র না রেগে উত্তর দিলেন,‌ ‘‌বিয়ে করে কী হবে, যখন বিগ বসকে পেয়েই গেছি!‌’‌ এই প্রসঙ্গেই পাওয়া গেল আর এক অন্যরকম সলমনকে।

একসময়ে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন সলমন। পরবর্তীকালে তা বদলে গিয়েছিল শত্রুতায়। এখন আবার শাহরুখকে বন্ধু হিসেবেই মানেন তিনি। সেই শাহরুখ-‌বন্ধুকেই পাওয়া গেল এদিন। সলমন বললেন, ‘‌বিগ বস হোস্ট করার প্রথম প্রস্তাব তো গিয়েছিল শাহরুখের কাছে। ভাগ্যিস সেই সময় শাহরুখ শুটিং-‌য়ে ব্যস্ত ছিল। তাই আমার ভাগ্যে শিকে ছিঁড়ল।’‌ সঙ্গে সঙ্গে এটাও বললেন, ‘‌তবে আমি শো হোস্ট করার পর এখন আমারই জয়জয়কার। দর্শকরা আমাকে চরিত্রের নামে নয়, সলমন খান নামেই পছন্দ করেছেন, ভালবাসা দিয়েছেন। এই শোয়ের ক্রমবর্ধমান টি আর পি-‌ই তার প্রমান।’‌ তাঁর কথায় কথায় এদিন উঠে এসেছে তাঁর প্রিয় অভিনেত্রীদের নাম। উঠে এসেছে ওয়াহিদা রহমান, মধুবালা, রেখা, হেমামালিনীর প্রসঙ্গ। তাঁদের অভিনয়ের ধারা। শেষে আবার একটু রসিকতার মুডে পাওয়া গেল তাঁকে যখন প্রশ্ন করা হল বলিউডের এই সম্প্রতিক বায়োপিক তালিকায় সঞ্জয় দত্তর পর তাঁর নামও আসবে কি না। হাসতে হাসতে সলমনের উত্তর, ‘‌আমার বায়োপিক হলে কিন্তু একটা ব্যাপার ঘটবে। যাঁরা করবেন তাঁরা সবাই জেলে যাবেন। আমিই শুধু বাইরে থাকব।’‌ মন্তব্য নিস্প্রয়োজন। তবে একটা কথা বলে রাখা ভাল, বিগ বসের এই সিজন ১২ কালার্স চ্যানেলে আসবে ১৬ সেপ্টেম্বর থেকে। সপ্তাহে সাত দিনই। সোম থেকে শুক্র রাত সাড়ে দশটায় আর শনি ও রবিবার রাত ৯টায়।

ছবি :‌ সঙ্কর্ষণ বন্দ্যোপাধ্যায়

জনপ্রিয়

Back To Top