আজকাল ওয়েবডেস্ক: ‌বেশ কয়েক বছর বলিউড থেকে হাওয়া প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে তাঁকে দেখা গেলেও, ‘‌বাজিরাও মস্তানি’‌র পর আর কেউ তাঁকে কোনও বলিউড ছবিতে দেখেননি। তবে বর্তমানে ফের বলিউডে ক্যামব্যাকের জন্য বেশ ভালো সময়ই যাচ্ছে প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছে পরিচালক বিশাল ভরদ্বাজের আগামী ছবিতেই মুখ দেখাবেন পিগি চপস।
এক সাক্ষাৎকারে পরিচালক বিশাল ভরদ্বাজ জানিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে একটি সিনেমার বিষয়ে কথা চলছে তাঁর। আগামী বছর থেকেই তাঁর কাজ শুরু হয়ে যাওয়ার কথা। গত বছরই শোনা গিয়েছিল বলিউডে কাজ শুরুর জন্য অনেক স্ক্রিপ্টের মধ্যে থেকে বিশাল ভরদ্বাজের কাজটিই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই বিষয়ে জানতে চাইলে বিশাল ভরদ্বাজ বলেন, ‘‌প্রিয়াঙ্কাও আমার সঙ্গে কাজ করতে চায় এবং আমরা একে অপরের সঙ্গে আগেও কাজ করেছি। আশা করছি আগামী বছরেই সিনেমার কাজ শুরু হয়ে যাবে।’‌ এর আগে দু’বার বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করেছেন প্রিয়াঙ্কা। ২০০৯ সালের ‘‌কমিনে’‌ এবং ২০১১ সালের ‘‌সাত খুন মাফ’‌ সিনেমায় দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। দুটি সিনেমাই সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং সমালোচিতও।
বিশাল ভরদ্বাজ অবশ্য এখনই তাঁর ছবি সম্পর্কে বিশদে কিছু জানাননি। তবে শেক্সপিয়ারের ‘টুয়েলফথ নাইট’ এর গল্প অবলম্বনেই এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে বলে সূত্রের খবর। প্রিয়াঙ্কা বর্তমানে সোনালী বোসের ছবি ‘‌দ্য স্কাই ইজ পিঙ্ক’‌ এর প্রথম দফার শুটিং শেষ করে ফের আমেরিকায় গিয়েছেন। প্রিয়াঙ্কাকে আবার ‘‌দ্য স্কাই ইজ পিঙ্ক’‌–এ ফারহান আখতারের সঙ্গে শুটিং করতে দেখা যাবে। জুলাই মাসেই আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমার কাজটি ছেড়ে দেন তিনি। সম্ভবত নিক জোনাসের সঙ্গে বাগদানের কারণেই এই সিদ্ধান্ত প্রিয়াঙ্কার।

জনপ্রিয়

Back To Top