আজকাল ওয়েবডেস্ক: ‌অভিনেতা অক্ষয় কুমার তাঁর জন্মদিনের দিন শুভেচ্ছা পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছ থেকে। রবিবার এই বলিউড অভিনেতা ৫১ বছরে পা দিলেন। তাঁর জন্মদিনে রাজনাথ সিং টুইট করে বলেন, ‘‌যাঁরা এই দেশের জন্য লড়াই করেছেন তাঁদের পাশে দাঁড়ানোর জন্য আপনার প্রতি ভালবাসা, সম্মান এবং অনেক শুভেচ্ছা রইল’‌।

অক্ষয় কুমার স্বরাষ্ট্রমন্ত্রকের তৈরি ভারত কে বীর প্রকল্পে সিএপিএফ জওয়ানদের পরিবারকে সহায়তা করেছেন। যে সব জওয়ানদের মৃত্যু হয়েছে দেশের জন্য লড়াই করতে গিয়ে।  
জন্মদিনের আগের রাতে বন্ধু ও পরিবারের সঙ্গে মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় দেখা গিয়েছে অক্ষয়কে। ঘনিষ্ঠ বন্ধুরাই ছিলেন জন্মদিনের এই উদযাপনে। ছিলেন ‘‌হাউসফুল ৪’‌–এর সহ–অভিনেতা ববি দেওল ও তাঁর স্ত্রী তানিয়া দেওল।

বিশেষ এই দিনটির জন্য অক্ষয় বেছে নিয়েছিলেন একটি নীল শার্ট আর ধূসর ট্রাউজার। আর তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নার পরণে ছিল কালো একটি লম্বা পোশাক। টুইঙ্কল আর অক্ষয় হাতে হাত ধরেই উপস্থিত হন পার্টিতে। টুইঙ্কল খান্না জন্মদিনের পার্টির একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তিনি লিখেছেন, ‘‌মাঝে মাঝে যখন আপনি কোনও প্ল্যান করেন না–সব ঠিকঠাকই হয়ে যায়।

শুভ জন্মদিন মিঃ কে!’‌ ববি দেওলও একই ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, ‘‌শুভ জন্মদিন অক্ষয় ভাইয়া।’‌
রাজস্থানের রণথম্বোরে ‘‌হাউসফুল ৪’‌–এর শুটিং করছিলেন অক্ষয়। স্ত্রী টুইঙ্কলের তৃতীয় বই ‘পায়জামাস আর ফরগিভিং’ এর প্রকাশ উপলক্ষ্যে মুম্বই এসেছিলেন তিনি।

 

 

জন্মদিনের কিছু ছবি।


 

জনপ্রিয়

Back To Top