আজকাল ওয়েবডেস্ক:‌ গ্র‌্যামি মনোনীত র‌্যাপ গায়ক এরমিয়াস ডেভিডসন অ্যাশডোম ওরফে নিপসি হাসল্‌কে গুলি করে খুন করল আততায়ী। স্থানীয় সময় রবিবার বিকেলে আমেরিকার লস এঞ্জেলেসের হাইড পার্ক অঞ্চলে, নিপসির নিজের কাপড়ের দোকান ম্যারাথন ক্লোদিং কোম্পানির সামনেই তাঁকে লক্ষ্য করে পরপর গুলি চালায় আততায়ী। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। লস এঞ্জেলেস পুলিসের তরফে প্রথমে মৃতের নাম জানানো হয়নি। শুধু বলা হয়েছিল, আততায়ী ৩৩ বছরের এক যুবককে খুন এবং দুজনকে জখম করে পালিয়েছে।

মৃত যুবক যে নিপসি সেকথা পরে জানা যায়। আততায়ী এখনও পলাতক। তার খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিস। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেই নিপসি টুইট করেছিলেন, ‘বিপজ্জনক শত্রু থাকাও আশির্বাদ।’ ওই টুইট দেখে পুলিসের সন্দেহ, নিপসি হয়ত টের পেয়েছিলেন তিনি খুন হতে পারেন। খুনের ধরন দেখে প্রাথমিক তদন্তে পুলিসের আরও আততায়ী গায়কের পরিচিত এবং তাঁর প্রতি তীব্র বিদ্বেষ ছিল খুনির।  
দীর্ঘ ছয় বছর ধরে র‌্যাপ সঙ্গীতের জগতে নিজের মাটি খোঁজার চেষ্টায় লড়াই চালাচ্ছিলেন নিপসি।

প্রথমে মিক্সটেপ অ্যালবাম করতেন তিনি। সেগুলি সেভাবে সফল হয়নি। গত বছরই নিজের প্রথম র‌্যাপ অ্যালবাম ‘‌ভিকট্রি ল্যাপ’ প্রকাশ করেন নিপসি। আর এই ফেব্রুয়ারিতেই গ্র‌্যামি পুরস্কারের সেরা র‌্যাপ অ্যালবাম বিভাগে সেটা মনোনীত হয়‌। কিন্তু চূড়ান্ত পর্বে র‌্যাপ গায়িকা কার্ডি বি–র কাছে হেরে যান নিপসি। প্রথম র‌্যাপ অ্যালবামেই গ্র‌্যামি মনোনীত সঙ্গীত জগতে সাড়া ফেলে দিয়েছিলেন নিপসি। অভিনেত্রী লরেন লন্ডনের সঙ্গে তাঁর সম্পর্ক থাকলেও পরে তা ভেঙে যায়। তাঁদের একটি ছেলেও আছে।          

জনপ্রিয়

Back To Top