আজকাল ওয়েবডেস্ক:‌ বিশিষ্ট অভিনেতা তথা তৃণমূলের প্রাক্তন সাংসদ তাপস পালের প্রয়াণে গভীর শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। প্রয়াত অভিনেতার পরিজন ও অনুরাগীদের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। শোকবার্তা প্রকাশ করা হয় মুখ্যমন্ত্রীর টুইটার হ্যান্ডেলে। সেখানে বাংলা সিনেমার একজন উজ্জ্বল নক্ষত্র তথা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সাংসদ এবং বিধায়কের মৃত্যুতে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানান মুখ্যমন্ত্রী। প্রয়াত অভিনেতার স্ত্রী নন্দিনী পাল এবং মেয়ে সোহিনী পালকেও সমবেদনা জানান মুখ্যমন্ত্রী।
শোকবার্তায় মুখ্যমন্ত্রী লেখেন, ‘‌বিশিষ্ট অভিনেতা ও প্রাক্তন সাংসদ তাপস পালের প্রয়াণে আমি গভীর শোকপ্রকাশ করছি। তিনি ভোরে মুম্বইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বয়স হয়েছিল ৬১ বছর। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবি দাদার কীর্তি, সাহেব, ভালোবাসা ভালোবাসা, অনুরাগের ছোঁয়া, অমর বন্ধন ইত্যাদি। তিনি হিন্দি সিনেমাতেও অভিনয় করেছেন। তাপস পাল ২০১৪ সালে কৃষ্ণনগর কেন্দ্রে সাংসদ হিসেবে নির্বাচিত হন। পশ্চিমবঙ্গ সরকার ২০১২ সালে তাঁকে বিশেষ চলচ্চিত্র পুরস্কার প্রদান করে। ফিল্ম ফেয়ার ও কলাকার পুরস্কারও পান। তাঁর প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। আমি প্রয়াত তাপস পালের আত্মীয় পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’‌
তাপল পালের প্রয়াণে শোকজ্ঞাপন করেছেন তৃণমূলের সাংসদ ডেরেক ও’‌ব্রায়েন। টুইটারে তিনি তাপস পালের একটি ছবি পোস্ট করে শোকপ্রকাশ করেছেন। ১ ফেব্রুয়ারি বান্দ্রার হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন। ৬ ফেব্রুয়ারি ভেন্টিলেশন থেকে বের করা হয়। সোমবার রাতে ফের অসুস্থ হয়ে পড়েন তাপস পাল। রাত ৩টে ৩৫ মিনিটে তাঁর মৃত্যু হয়। 

জনপ্রিয়

Back To Top