আজকাল ওয়েবডেস্ক:‌ ছবির নাম ‘‌বজ্জাত’। সল্টলেকের ফিল্ম স্কুল রূপকলা কেন্দ্রের ছাত্র সৌরভ ভদ্রের ‘‌বজ্জাত’‌ এবার দেখান হবে এবারের চলচ্চিত্র উৎসবে। ছবির চিত্রনাট্য, পরিচালনার কাজ করেছেন সৌরভ। ছবিটি ফিল্ম স্কুল জীবনের চূড়ান্ত ছবি, তাই প্রযোজনার দায়িত্ব ছিল রূপকলা কেন্দ্রের। আর সেই ছবিই নির্বাচিত হয়েছে এবারের চলচ্চিত্র উৎসবের ন্যাশনাল কম্পিটিটিভ সেকশন (‌শর্টস)‌ বিভাগে। ছবিটি দেখান হবে আগামী ৯ তারিখ, সন্ধ্যা সাড়ে সাতটা থেকে। নন্দন ৩–এ। 
সংখ্যালঘু সম্প্রদায়ের এক মানুষ। চারপাশে ঘটে যাওয়া ঘটনার কারণে ক্রমে তাঁর রোজকার জীবন বিতৃষ্ণায় ভরে যায়। ভয় ঘিরে ধরতে শুরু করে তাঁকে। সংখ্যালঘু ও সংখ্যাগুরুর লড়াইয়ের মাঝে পড়ে তাঁর জীবনের পথ যায় আটকে। নিজের পরিবার ও নিজস্ব উপস্থিতি নিয়ে ক্রমে তাঁর মনে একের পর এক প্রশ্ন উঠতে থাকে। নিজেদের অস্তিত্ব পড়ে যায় সংকটে। এটাই সৌরভের ‘‌বজ্জাত’‌ ছবির মূল কাহিনী।
ছবিতে অভিনয় করেছেন অমিত সাহা, চন্দ্রাণী সরকার, অর্চিষ্মান বিশ্বাস, কেয়া চক্রবর্তী। ছবির নেপথ্যে কাজ করেছেন হীরক মুখার্জি, ইমরান ইব্রাহিমি, সন্দীপ রায় কর্মকার, শান্তজিৎ চ্যাটার্জি সহ অন্যান্যরা। ‌‌‌

জনপ্রিয়

Back To Top